চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

পুলিশের বড়সড় সাফল্য


 

পুলিশের বড়সড় সাফল্য 


অতনু হাজরা, জামালপুর : গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে বড়সড় সাফল্য পেলো জামালপুর থানার পুলিশ। জামালপুরের ঝাপানডাঙা স্টেশন সংলগ্ন বস্তির ঝুপড়ি থেকে গ্রেপ্তার করে ইমাম হোসেন মোল্লা ওরফে রাজা নামে এক যুবককে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে তার কাছ থেকে ও অন্য জায়গায় তল্লাশি চালিয়ে বেশ কিছু রুপোর গয়না, মিউজিক সিস্টেম, কম্পিউটার, মাউস, কিবোর্ড, উদ্ধার করে। জিজ্ঞাসাবাদ করে আটক করে তারই এক সঙ্গী তপন দাসকে। 

উদ্ধার করা হয় একটি পাইপগান, এক রাউন্ড গুলি ও কয়েকটি মোবাইল। এসডিপিও সুপ্রভাত চক্রবর্তী এই বিষয় নিয়ে জামালপুর থানায় একটি প্রেস কনফারেন্স করেন। উপস্থিত ছিলেন জামালপুর থানার অফিসার ইনচার্জ রাকেশ কুমার সিং। সুপ্রভাত বাবু জানান, বিভিন্ন জায়গা থেকে জিনিসগুলি তারা সংগ্রহ করেছিল বিক্রি করে দেবার উদ্দেশ্যে। 

জামালপুর থানার এই সাফল্য সম্পর্কে তিনি বলেন জামালপুর থানার বড়বাবু তাঁর নেটওয়ার্ককে কাজে লাগিয়ে এই সাফল্য পেয়েছেন।আরো জিজ্ঞাসাবাদ করার জন্য ধৃতদের আবার পুলিশি হেফাজতে চাওয়া হবে বলে জানান। ধৃতদের এর আগে  আরো অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগ আছে বলে জানান তিনি।

Post a Comment

0 Comments