Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

নিয়ন্ত্রণ হারিয়ে পুলের নিচে গাড়ি, আহত ৫



 নিয়ন্ত্রণ হারিয়ে পুলের নিচে গাড়ি, আহত ৫ 


কাজল মিত্র, আসানসোল : সানানপুর থানার অন্তর্গত ডাবর কোলিয়ারি থেকে চয়নপুর যাবার প্রধান রাস্তার পাশে একটি মারুতি সুজুকি গাড়ি  নিয়ন্ত্রণ হারিয়ে  রাস্তার সেতু থেকে নীচে পড়ে যায়। জানা যায় এই  ঘটনার ফলে গাড়ীর ভেতরে থাকা ৫ জন আহত হয়েছে। যাদের মধ্যে  ৩ টি শিশুও রয়েছে। 

জানা গেছে  সোমবার পিন্টু বাউড়ি তার শ্বশুর বাড়ী থেকে গাড়িতে করে পরিবার ও শিশুদের সঙ্গে করে  চয়নপুরের দিকে যাচ্ছিলেন। আর তখনই ডাবর কোলিয়ারির দিক থেকে চয়নপুর যাবার রাস্তায় ডিপোর কাছে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পুল এর নিচে পড়ে গিয়ে উল্টে যায়। এবং সাথে সাথে স্থানীয় মানুষজন ছুটে আসে ছুটে আসে স্থানীয় তৃণমূল কংগ্রেস এর শ্রমিক নেতা দিনেশ লাল শ্রীবাস্তব। খবর দেওয়া হয় সামডি ক্যাম্পের পুলিশ কে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে এবং  দীনেশ লাল শ্রীবাস্তব ও স্থানীয় মানুষদের সহযোগিতায় গাড়ির ভেতরে থাকা সকলকে উদ্ধার করে চিকিৎসার জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়। যেখানে সামান্য চিকিৎসার পর তিনজনকে ছেড়ে দেওয়া হলেও গুরুতর আহত শিশু জয়া বাউড়ি ও রাজেশ বাউড়ি এখনও চিকিৎসাধীন।