চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

বাবার স্মৃতির উদ্দেশ্যে হাসপাতালে পানীয় জল প্রকল্প


 

বাবার স্মৃতির উদ্দেশ্যে হাসপাতালে পানীয় জল প্রকল্প 


অতনু হাজরা, জামালপুর : বাবার স্মৃতিকে বাঁচিয়ে রাখতে এগিয়ে এলো তাঁর পুত্ররা।মরহুম আরশেদ মন্ডলের স্মৃতির উদ্দেশ্য ঠান্ডা পানীয় জল প্রকল্প করে দেওয়া হলো জামালপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। এই প্রকল্প করে দিলেন মরহুম আরশেদ মণ্ডলের পুত্রগণ। যার মূল উদ্যোক্তা জামালপুর ১ পঞ্চায়েতের উপ প্রধান সাহাবুদ্দিন মন্ডল। সেই প্রকল্পের উদ্বোধন হল আজ।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাহাবুদ্দিন এর পরিবারের সকল সদস্য,  বিধায়ক অলক কুমার মাঝি, জামালপুর ব্লকের বিডিও শুভঙ্কর মজুমদার, তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক  সভাপতি মেহেমুদ খান, যুব তৃণমূল এর সভাপতি ভূতনাথ মালিক সহ হাসপাতালের আধিকারিকরা। 

সাহাবুদ্দিন মন্ডল বলেন, তাঁর বাবার স্মৃতির উদ্দেশ্য এই জল প্রকল্পের উদ্বোধন করা হলো আজ এবং এই জলপ্রকল্প  সারাজীবন রক্ষানাবেক্ষণ এর দায়িত্বও তাঁরা নেবেন বলে জানিয়েছেন। প্রসঙ্গত ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একদলীয় যে ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল সেই প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিল শাহাবুদ্দিন ফ্যানস ক্লাব। 

সেখান থেকে বিজয়ী হিসেবে ২৫০০০ টাকা তারা জিতেছিলেন।  সেদিনের সেই মঞ্চ থেকেই তারা ঘোষণা করেছিলেন যে সেই টাকা এবং আরো যে টাকা লাগবে তা দিয়ে তারা হাসপাতালে একটি জলপ্রকল্প করে দেবেন। সেই মর্মে তারা পঞ্চায়েত সমিতির সভাপতি তথা তৃণমূলের ব্লক সভাপতি মেহেমুদ খানের হাতে ওই টাকা তুলে দেন। আজ সেই কথাই রাখলেন সাহাবুদ্দিন বাবুর পরিবার। উপস্থিত সকলেই তাঁর এই কাজের ভূয়সী প্রশংসা করেন।


Post a Comment

0 Comments