Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বাবার স্মৃতির উদ্দেশ্যে হাসপাতালে পানীয় জল প্রকল্প


 

বাবার স্মৃতির উদ্দেশ্যে হাসপাতালে পানীয় জল প্রকল্প 


অতনু হাজরা, জামালপুর : বাবার স্মৃতিকে বাঁচিয়ে রাখতে এগিয়ে এলো তাঁর পুত্ররা।মরহুম আরশেদ মন্ডলের স্মৃতির উদ্দেশ্য ঠান্ডা পানীয় জল প্রকল্প করে দেওয়া হলো জামালপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। এই প্রকল্প করে দিলেন মরহুম আরশেদ মণ্ডলের পুত্রগণ। যার মূল উদ্যোক্তা জামালপুর ১ পঞ্চায়েতের উপ প্রধান সাহাবুদ্দিন মন্ডল। সেই প্রকল্পের উদ্বোধন হল আজ।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাহাবুদ্দিন এর পরিবারের সকল সদস্য,  বিধায়ক অলক কুমার মাঝি, জামালপুর ব্লকের বিডিও শুভঙ্কর মজুমদার, তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক  সভাপতি মেহেমুদ খান, যুব তৃণমূল এর সভাপতি ভূতনাথ মালিক সহ হাসপাতালের আধিকারিকরা। 

সাহাবুদ্দিন মন্ডল বলেন, তাঁর বাবার স্মৃতির উদ্দেশ্য এই জল প্রকল্পের উদ্বোধন করা হলো আজ এবং এই জলপ্রকল্প  সারাজীবন রক্ষানাবেক্ষণ এর দায়িত্বও তাঁরা নেবেন বলে জানিয়েছেন। প্রসঙ্গত ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একদলীয় যে ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল সেই প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিল শাহাবুদ্দিন ফ্যানস ক্লাব। 

সেখান থেকে বিজয়ী হিসেবে ২৫০০০ টাকা তারা জিতেছিলেন।  সেদিনের সেই মঞ্চ থেকেই তারা ঘোষণা করেছিলেন যে সেই টাকা এবং আরো যে টাকা লাগবে তা দিয়ে তারা হাসপাতালে একটি জলপ্রকল্প করে দেবেন। সেই মর্মে তারা পঞ্চায়েত সমিতির সভাপতি তথা তৃণমূলের ব্লক সভাপতি মেহেমুদ খানের হাতে ওই টাকা তুলে দেন। আজ সেই কথাই রাখলেন সাহাবুদ্দিন বাবুর পরিবার। উপস্থিত সকলেই তাঁর এই কাজের ভূয়সী প্রশংসা করেন।