চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

ইডি ও পুলিশের যৌথ অভিযানে আটক ব্যবসায়ী


 

ইডি ও পুলিশের যৌথ অভিযানে আটক ব্যবসায়ী 


কাজল মিত্র, আসানসোল : আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের  কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ি অন্তর্গত নিয়ামতপুরের লিথুরিয়া রোডের এক ব্যবসায়ীর দোকানে মঙ্গলবার দুপুরে এনফোর্সমেন্ট ডিপার্টমেন্ট (ED) এবং কুলটি থানার পুলিশ যৌথ অভিযান চালায়। এই অভিযানে ব্যবসায়ী অনিষ শর্মাকে আটক করে পুলিশ। জানা যায়, স্থানীয়  ব্যবসায়ী অনিশ শর্মা  ডুবলিকেট নিহার তেল বিক্রি করতো। এই অভিযোগ পেয়ে  এনফোর্সমেন্ট ডিপার্টমেন্ট তাঁর দোকানে অভিযান চালায়। 

 এই অভিযানে বহু  নকল নিহার তেলের বোতল ও সামগ্রী বাজেয়াপ্ত করে। এবং অভিযুক্ত ব্যক্তিকে  আটক  করে  কুলটি থানাতে নিয়ে আসে। পুলিশ তদন্ত শুরু করেছে কোথায় এবং কিভাবে এই ভেজাল তেল তৈরির কারবার চলছে।

Post a Comment

0 Comments