Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

তৃণমূল সুপ্রিমো'র নির্দেশে কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে মহামিছিলের প্রস্তুতি


 

তৃণমূল সুপ্রিমো'র নির্দেশে কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে মহামিছিলের প্রস্তুতি 


অতনু হাজরা, জামালপুর : জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে রাজ্য জুড়ে মিছিল সংগঠিত করার ডাক দিয়েছেন। দলনেত্রীর ঘোষণার সঙ্গে সঙ্গে মিছিলের প্রস্তুতি শুরু হয়েছে জামালপুর ব্লকে। কেন্দ্র সরকার ১০০ দিনের কাজের কোনো টাকা রাজ্যকে দিচ্ছে না।  তারই প্রতিবাদে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায় দলীয় স্তরে  নির্দেশ দিয়েছেন আগামী ৫ এবং ৬ জুন রাজ্যের প্রতিটা ব্লকে প্রতিবাদ মিছিল করতে হবে। সেই নির্দেশ মেনেই জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেস আগামী ৬ জুন  প্রতিবাদ মিছিলের ডাক দিয়েছে। 

আজ ব্লক পার্টি অফিসে তারই একটি প্রস্তুতি সভা হয়। ব্লকের সমস্ত অঞ্চল থেকে  নেতৃত্বরা উপস্থিত ছিলেন আজকের এই সভায়। এই সভায় ছিলেন জামালপুরের বিধায়ক অলক কুমার মাঝি, তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি মেহেমুদ খান, যুব সভাপতি ভূতনাথ মালিক, জয় হিন্দ বাহিনীর সভাপতি সাহাবুদ্দিন মন্ডল, সংখ্যালঘু সেলের সভাপতি ওয়াসিম সরকার, এস সি সেলের সভাপতি উত্তম হাজারী, তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি বিট্টু মল্লিক সহ অন্যান্যরা। 

বিধায়ক বলেন রাজ্যের প্রতি কেন্দ্রের অনেক বঞ্চনা রয়েছে। তারমধ্যে এই ১০০ দিনের কাজের টাকা দেওয়াও বন্ধ করে দিয়েছে কেন্দ্র। তাই নেত্রীর নির্দেশ মত প্রতিবাদ হবে। ব্লক সভাপতি মেহেমুদ খান বলেন কেন্দ্রের এই ১০০ দিনের কাজের টাকা না দেওয়ায় রাজ্যের প্রতি বঞ্চনার প্রতিবাদে দলনেত্রী নির্দেশ দিয়েছেন সেই মোতাবেক ৬ জুন তাঁরা শুধু মিছিল নয় মহামিছিল করবেন। মিছিলের বার্তা গ্রামে গঞ্জে ছড়িয়ে দিতেই প্রস্তুতি শুরু করা হয়েছে।