চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

তৃণমূল সুপ্রিমো'র নির্দেশে কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে মহামিছিলের প্রস্তুতি


 

তৃণমূল সুপ্রিমো'র নির্দেশে কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে মহামিছিলের প্রস্তুতি 


অতনু হাজরা, জামালপুর : জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে রাজ্য জুড়ে মিছিল সংগঠিত করার ডাক দিয়েছেন। দলনেত্রীর ঘোষণার সঙ্গে সঙ্গে মিছিলের প্রস্তুতি শুরু হয়েছে জামালপুর ব্লকে। কেন্দ্র সরকার ১০০ দিনের কাজের কোনো টাকা রাজ্যকে দিচ্ছে না।  তারই প্রতিবাদে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায় দলীয় স্তরে  নির্দেশ দিয়েছেন আগামী ৫ এবং ৬ জুন রাজ্যের প্রতিটা ব্লকে প্রতিবাদ মিছিল করতে হবে। সেই নির্দেশ মেনেই জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেস আগামী ৬ জুন  প্রতিবাদ মিছিলের ডাক দিয়েছে। 

আজ ব্লক পার্টি অফিসে তারই একটি প্রস্তুতি সভা হয়। ব্লকের সমস্ত অঞ্চল থেকে  নেতৃত্বরা উপস্থিত ছিলেন আজকের এই সভায়। এই সভায় ছিলেন জামালপুরের বিধায়ক অলক কুমার মাঝি, তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি মেহেমুদ খান, যুব সভাপতি ভূতনাথ মালিক, জয় হিন্দ বাহিনীর সভাপতি সাহাবুদ্দিন মন্ডল, সংখ্যালঘু সেলের সভাপতি ওয়াসিম সরকার, এস সি সেলের সভাপতি উত্তম হাজারী, তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি বিট্টু মল্লিক সহ অন্যান্যরা। 

বিধায়ক বলেন রাজ্যের প্রতি কেন্দ্রের অনেক বঞ্চনা রয়েছে। তারমধ্যে এই ১০০ দিনের কাজের টাকা দেওয়াও বন্ধ করে দিয়েছে কেন্দ্র। তাই নেত্রীর নির্দেশ মত প্রতিবাদ হবে। ব্লক সভাপতি মেহেমুদ খান বলেন কেন্দ্রের এই ১০০ দিনের কাজের টাকা না দেওয়ায় রাজ্যের প্রতি বঞ্চনার প্রতিবাদে দলনেত্রী নির্দেশ দিয়েছেন সেই মোতাবেক ৬ জুন তাঁরা শুধু মিছিল নয় মহামিছিল করবেন। মিছিলের বার্তা গ্রামে গঞ্জে ছড়িয়ে দিতেই প্রস্তুতি শুরু করা হয়েছে।

Post a Comment

0 Comments