চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

মাইথন পর্যটন কেন্দ্রকে ক্লিন মাইথন গ্রিন মাইথন  গড়ে তুলতে পুলিশ প্রশাসনের কমিটি গঠন


 

মাইথন পর্যটন কেন্দ্রকে ক্লিন মাইথন গ্রিন মাইথন  গড়ে তুলতে পুলিশ প্রশাসনের কমিটি গঠন

কাজল মিত্র, আসানসোল :  মাইথন ড্যাম এলাকা সহ কল্যানেশ্বরী মায়ের মন্দির এলাকা পরিষ্কার পরিচ্ছন্ন এবং প্লাস্টিক মুক্ত রাখতে উদ্যোগী পুলিশ প্রশাসন।  পশ্চিম বর্ধমান জেলার আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনার এর নির্দেশে সালানপুর থানার উদ্যোগে শুরু হয়েছে তারই প্রস্তুতি। সোমবার  মাইথন ড্যাম সংলগ্ন একটি বেসরকারি  হোটেলে এক বৈঠক ডাকা হয়।  যেখানে  "ক্লিন মাইথন গ্রিন মাইথন" নামে একটি জয়েন্ট কমিটি গঠন করা হয়েছে। এই বৈঠকে এসিপি কুলটি সুকান্ত ব্যানার্জী, সালানপুর থানা আধিকারিক অমিত কুমার হাটি, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান, সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী ঘাসি, সমাজ সেবী ভোলা সিং, হোটেল সমিতির সভাপতি মনোজ তিওয়ারি, হোদলা বনবিভাগের আধিকারিক অমলেন্দু সাহা,সহ ডিভিসির প্রতিনিধি, নৌকা চালক, স্থানীয় দোকানদার দের উপস্থিতিতে পরিষ্কার মাইথন সবুজ মাইথন" কমিটি গঠন করা হয়।  এবং সকলের উপস্থিতিতে  যৌথভাবে  সর্বসম্মতিক্রমে মাইথন এলাকা পরিষ্কার পরিচ্ছন্ন ও প্লাস্টিক মুক্ত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।সাথে সর্বপ্রথম সিদ্ধান্ত নেওয়া হয় যে মাইথনের পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখতে গেলে প্রথমে সচেতনতা  প্রচার অভিযান চালানো হবে। বৈঠকে সালানপুর থানা ইনচার্জ  অমিত কুমার হাটি জানান যে প্রথম এই একটি কমিটি গঠন করা হল ।যা পরবর্তী কালে শীঘ্রই অন্যান্য সামাজিক প্রতিষ্ঠান ও সমাজকর্মী কেও এই কমিটিতে যুক্ত করা হবে, যা মাইথন পর্যটন ও স্বাস্থ্যবিধি উন্নত  করতে সহায়তা প্রদান করবে ।

জেলাপরিষদ এর কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান বলেন এই  কমিটি চেয়ারম্যান ও পথনির্দেশক ভাইস প্রেসিডেন্ট বারাবনি বিধায়ক তথা আসানসোল এর মেয়র বিধান উপাধ্যায় কে করা হয়েছে। যাতে মাইথন পর্যটন খাতের উন্নয়নে পূর্ণ সমর্থন প্রদান করবে। হোটেল এসোসিয়েশনের সভাপতি মনোজ তিওয়ারি বলেন পুলিশ প্রশাসন ও সকল উপস্থিত প্রতিনিধিদের  উদ্যোগের জন্য মাইথন পর্যটন বিকাশ ঘটবে যা খুবই প্রশংসনীয়। এখানে সকল হোটেল থেকে যেকোন বিষয়ে সম্পূর্ণ সহযোগিতা থাকবে ।

Post a Comment

0 Comments