Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

অনলাইন পরীক্ষার দাবিতে ডেপুটেশন


 

অনলাইন পরীক্ষার দাবিতে ডেপুটেশন 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : কয়েকদিন আগেই তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে বর্ধমান বিশ্ববিদ্যালয়ে অনলাইন পরীক্ষা নেওয়ার বিষয়ে ডেপুটেশন কর্মসূচি নেওয়া হয়েছিল। তারই অঙ্গ হিসাবে বিভিন্ন কলেজে অনলাইনে পরীক্ষা নেওয়ার আবেদন জানিয়ে ডেপুটেশন দেওয়া চলছে। আজ পূর্ব বর্ধমান জেলার জামালপুর মহাবিদ্যালয়ের ছাত্র পরিষদের পক্ষ থেকে তৃতীয়, চতুর্থ ও ষষ্ঠ সেমিস্টারের পরীক্ষা যাতে অনলাইনে নেওয়া হয় সে বিষয়ে একটি ডেপুটেশন দেওয়া হয় জামালপুর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিনয় হালদার এর কাছে। এদিন ছাত্র-ছাত্রীরা মিছিল করে কলেজে ডেপুটেশন দিতে আসে।

ডেপুটেশন কর্মসূচিতে নেতৃত্ব দেন জামালপুর ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি বিট্টু মল্লিক। সঙ্গে ছিলেন ব্লক ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক সুদীপ বিশ্বাস, জামালপুর কলেজের ছাত্র নেতা শেখ সামসুদ্দিন, হেমচন্দ্র ব্যানার্জী, সঞ্জয় দুর্লভ, অর্পিতা, শুকতারা, রিয়া, পায়েল সহ অন্যান্য ছাত্র নেতা ও কলেজের ছাত্র-ছাত্রীরা। প্রতিনিধি মূলক ভাবে ভারপ্রাপ্ত অধ্যক্ষের চেম্বারে গিয়ে তাঁর কাছে ডেপুটেশন দেওয়া হয়। বিভিন্ন কলেজে ডেপুটেশন দেওয়া হলেও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কি সিদ্ধান্ত নেয় সেই দিকেই তাকিয়ে ছাত্র ছাত্রীরা।