চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

অনলাইন পরীক্ষার দাবিতে ডেপুটেশন


 

অনলাইন পরীক্ষার দাবিতে ডেপুটেশন 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : কয়েকদিন আগেই তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে বর্ধমান বিশ্ববিদ্যালয়ে অনলাইন পরীক্ষা নেওয়ার বিষয়ে ডেপুটেশন কর্মসূচি নেওয়া হয়েছিল। তারই অঙ্গ হিসাবে বিভিন্ন কলেজে অনলাইনে পরীক্ষা নেওয়ার আবেদন জানিয়ে ডেপুটেশন দেওয়া চলছে। আজ পূর্ব বর্ধমান জেলার জামালপুর মহাবিদ্যালয়ের ছাত্র পরিষদের পক্ষ থেকে তৃতীয়, চতুর্থ ও ষষ্ঠ সেমিস্টারের পরীক্ষা যাতে অনলাইনে নেওয়া হয় সে বিষয়ে একটি ডেপুটেশন দেওয়া হয় জামালপুর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিনয় হালদার এর কাছে। এদিন ছাত্র-ছাত্রীরা মিছিল করে কলেজে ডেপুটেশন দিতে আসে।

ডেপুটেশন কর্মসূচিতে নেতৃত্ব দেন জামালপুর ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি বিট্টু মল্লিক। সঙ্গে ছিলেন ব্লক ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক সুদীপ বিশ্বাস, জামালপুর কলেজের ছাত্র নেতা শেখ সামসুদ্দিন, হেমচন্দ্র ব্যানার্জী, সঞ্জয় দুর্লভ, অর্পিতা, শুকতারা, রিয়া, পায়েল সহ অন্যান্য ছাত্র নেতা ও কলেজের ছাত্র-ছাত্রীরা। প্রতিনিধি মূলক ভাবে ভারপ্রাপ্ত অধ্যক্ষের চেম্বারে গিয়ে তাঁর কাছে ডেপুটেশন দেওয়া হয়। বিভিন্ন কলেজে ডেপুটেশন দেওয়া হলেও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কি সিদ্ধান্ত নেয় সেই দিকেই তাকিয়ে ছাত্র ছাত্রীরা।

Post a Comment

0 Comments