Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

ভয়াবহ সড়ক দুর্ঘটনা, মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন প্রায় ৫০ জন মানুষ


 

ভয়াবহ সড়ক দুর্ঘটনা, মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন প্রায় ৫০ জন মানুষ 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলেন প্রায় ৫০ জন মানুষ। নিয়তি তাদের টেনে নিয়ে ছেড়ে দিয়েছে বলা যায়। সোমবার সকালে এমনই ঘটনার সাক্ষী থাকলো মেমারি থানার পালশিট এর কানাইডাঙার মানুষজন। এদিন সকালে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার যাত্রীবাহী একটি বাস।  কলকাতার করুণাময়ী থেকে আসানসোল যাচ্ছিল।  যাবার পথে মেমারি থানা এলাকায় ২ নং জাতীয় সড়কের পালশিট এর কানাইডাঙ্গা ব্রীজের কাছে  নিয়ন্ত্রণ হারিয়ে ব্রীজের রেলিং ভেঙে ঝুলতে থাকে। দুর্ঘটনায় সাতজন যাত্রী জখম হয়েছেন। এরমধ্যে দুজনের আঘাত গুরুতর। আহতদের বর্ধমানের অনাময় সুপার স্পেশালিষ্টি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বাসের যাত্রীরা জানান, বাসটি দ্রুত গতিতে যাচ্ছিল। সবাই তখন ঘুমে আচ্ছন্ন। হঠাৎই বাসটি ডিভাইডারে ধাক্কা মারে। তারপর ক্যানেলের ব্রীজের উপর ঝুলতে থাকে।স্থানীয়রা প্রথমে উদ্ধারের কাজে হাত লাগায়।খবর পেয়ে দুর্ঘটনাস্থলে আসে মেমারি থানার পুলিশ। স্থানীয়রা জানান, বাসটি দ্রুত গতিতে একটি লরিকে ওভারটেক করতে গিয়েই বিপত্তি ঘটে। ডিভাইডারে ধাক্কা মেরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে কানাইডাঙ্গা সেচখালের ব্রীজের উপর ঝুলতে থাকে। বাস যাত্রীদের জানান, নিশ্চিত মৃত্যুর হাত থেকে বেঁচে ফিরেছেন সকলে।  যেভাবে আচমকাই ডিভাইডারে ধাক্কা মেরে ব্রীজের উপর থেকে নিচে খালের উপর ঝুলে রইল তাতে কোনো যাত্রীর প্রাণহানি ঘটেনি এটাই ভাগ্যের।  

বর্ধমান দক্ষিণের এসডিপিও সুপ্রভাত চক্রবর্তী সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ঘটনার পরই দ্রুততার সঙ্গে যাত্রীদের উদ্ধার করা হয়েছে। আহতদের চিকিৎসার জন্য বর্ধমানের অনাময় হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার জেরে  কিছু সময় যান চলাচল ব্যাহত হয়। তবে দ্রুততার সঙ্গে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।  তদন্ত করে দেখা হচ্ছে কি কারণে এই দুর্ঘটনা ঘটেছে।