Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

নয়নজুলিতে বোলেরো, শিশু সহ প্রাণে বাঁচলেন পাঁচ জন


 

নয়নজুলিতে বোলেরো, শিশু সহ প্রাণে বাঁচলেন পাঁচ জন 


সেখ সামসুদ্দিন, ২ মে : মেমারি শহরের পথসাথীর কাছে জি টি রোডের পাশে নয়ানজুলিতে উল্টে গেল বোলেরো প্রাইভেট কার। গাড়িতে ড্রাইভার ও দুই মহিলা ও এক শিশু সহ পাঁচজন ছিল। নয়নজুলিতে কচুরিপানা, আগাছা সব থাকায় সৌভাগ্যক্রমে পাঁচজনের সকলেই সুস্থ আছেন। ঘটনা প্রসঙ্গে জানা যায়, ড্রাইভার ঘুমিয়ে যাওয়ার কারণে দুর্ঘটনাটি ঘটে। গাড়িটি কল্যাণী থেকে রানীগঞ্জ যাচ্ছিল। এক মাসের শিশুকে নিয়ে শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়ি ফিরছিল শিশুর মা । 

এই দুর্ঘটনায় পরিবারের সকলে ভীত সন্ত্রস্ত হয়ে পড়েন। ঘটনার পরেপরেই মেমারি থানার পুলিশ আসে এবং রিকভারি গাড়ি নিয়ে এসে গাড়িটিকে জল থেকে উদ্ধার করে। প্রত্যক্ষদর্শী এক কিশোর জানায় তারা দেখতে পায় কলকাতার দিক থেকে প্রাইভেট গাড়িটি আসছিল হঠাৎ রাস্তার বাঁদিকে থাকা দুটি ভ্যান রিক্সাকে ধাক্কা মেরে একবারে গিয়ে নয়নজুলিতে পড়ে গেল। তারপর  তাদেরকে গাড়ি থেকে উদ্ধার করা হয়।