Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় চাঞ্চল্য


 

রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় চাঞ্চল্য 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায় ভয়াবহ অগ্নিকান্ডে চাঞ্চল্য ছড়ালো এলাকায়। বর্ধমান শহরের ভাঙ্গাকুঠি এলাকা জিটি রোডের ধারে ব্যাঙ্ক অফ মহারাষ্ট্র শাখার ঘটনা। মঙ্গলবার সকালে ব্যাঙ্ক খুলতেই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। প্রত্যক্ষদর্শীদের কথায় জিটি রোডের দিকে ব্যাঙ্কের একটি এ সি মেশিনের পাশ থেকে অনর্গল ধোঁয়া বেরিয়ে আসতে দেখে এলাকার মানুষ চিৎকার চেঁচামেচি শুরু করে দেয়। 

সেই সময় ব্যাঙ্কে প্রায় ২০ জন গ্রাহক এবং ৪ জন ব্যাঙ্ক কর্মী উপস্থিত ছিলেন। ব্যাঙ্কের ভিতরে থাকা কর্মী ও গ্রাহকেরা আতঙ্কে বাইরে বেরিয়ে আসেন। যে ব্যাঙ্কে আগুন লাগে ঠিক তার উপরের ফ্লোরে একটি বেসরকারি ব্যাঙ্ক রয়েছে। আগুনের আতঙ্কে সেখানকার কর্মী ও গ্রাহকরা নেমে পড়েন। খবর যায় দমকলে। পাশেই দমকল কেন্দ্র থাকায় দমকলের একটি একটি ইঞ্জিন আগুন নেভানোর চেষ্টা চালায়। পরে আরও দুটি ইঞ্জিন গিয়ে আগুন আয়ত্তে আনে। বন্ধ করে দেওয়া হয় গ্রাউন্ড ফ্লোরের সব দোকান। প্রায় ঘন্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে দমকল দপ্তরের কর্মীরা।

ব্যাঙ্ক কর্মী সায়ন কোনার জানান, শর্ট সার্কিটের কারণে প্রথমে এসিতে আগুন লাগে। সেখান থেকে সার্ভার রুম হয়ে ফ্লোরের অন্যত্র আগুন ছড়িয়ে পড়ে। ফ্লোরের ভিতরের আসবাব পত্র, অফিশিয়াল কাগজপত্র  সহ একাধিক প্রয়োজনীয় সামগ্রী পুড়ে গেছে বলে জানান সায়ন বাবু। দমকলের প্রাথমিক অনুমান শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। ঘটনার তদন্ত শুরু করেছে বর্ধমান থানার পুলিশ।