Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

সাংবাদিকদের স্বার্থে ডেপুটেশন দিল ইন্ডিয়ান জার্নালিস্টস অ্যাসোসিয়েশন


 

সাংবাদিকদের স্বার্থে ডেপুটেশন দিল ইন্ডিয়ান জার্নালিস্টস অ্যাসোসিয়েশন 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : সাংবাদিকদের স্বার্থে ইন্ডিয়ান জার্নালিস্টস অ্যাসোসিয়েশন, পূর্ব বর্ধমান জেলা শাখা সর্বদা তৎপর রয়েছে। আজ সংগঠনের পক্ষ থেকে দু'দফা দাবিতে অতিরিক্ত জেলা শাসক (সাধারণ) সুপ্রিয় অধিকারী'র কাছে ডেপুটেশন দেওয়া হয়।

জেলা প্রশাসনের তরফে সাংবাদিকদের জন্য ট্রেজারি বিল্ডিং এর পিছনে বাইক ও সাইকেল রাখার জন্য একটি স্ট্যান্ড তৈরি করে দেওয়া হয়েছে। বর্তমানে ওই স্ট্যান্ডটি চরম ভগ্নদশায় রয়েছে। যেকোনও সময়ে ভেঙে পড়ে দুর্ঘটনা ঘটতে পারে। অবিলম্বে সংস্কার করার দাবি জানানো হয়। এছাড়া  ট্রেজারি বিল্ডিং এর চার তলায় রয়েছে তথ্য ও সংস্কৃতি দপ্তর। এই দপ্তরের সঙ্গে প্রতিদিনের যাতায়াত সাংবাদিক ও লোকশিল্পীদের। অথচ লিফট্ না থাকার জন্য প্রায়শই সমস্যায় পড়েন অনেকেই।এই দু'দফার পাশাপাশি প্রেস কর্ণারে পানীয় জলের ব্যবস্থা করার দাবি জানানো হয়েছে।

অতিরিক্ত জেলা শাসক সুপ্রিয় অধিকারী তিনটি দাবি কার্যকর করার আশ্বাস দিয়েছেন। বাইক ও সাইকেল স্ট্যান্ড এবং প্রেস কর্ণারে পানীয় জলের ব্যবস্থা শীঘ্রই হয়ে যাবে। লিফট বসানোর ক্ষেত্রে কিছু সময় লাগবে। তবে সামগ্রিক ভাবে ইন্ডিয়ান জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের দাবিগুলো নিয়ে জেলা প্রশাসন যে সদর্থক ভূমিকা নিয়েছে সেটা বলার অপেক্ষা রাখে না।

এদিনের ডেপুটেশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন ইন্ডিয়ান জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের পূর্ব বর্ধমান জেলা শাখার সভাপতি স্বপন মুখার্জী, সাধারণ সম্পাদক অরূপ লাহা সহ আইজেএ'র কেন্দ্রীয় কমিটির সদস্য তারকনাথ রায়, রাজ্য কমিটির সদস্য জগন্নাথ ভৌমিক, আমিনুর রহমান, জয়ন্ত দত্ত এবং জেলা কমিটির সদস্য পার্থ চৌধুরী, রাম কুন্ডু, মিথিলেশ রায়, দেবব্রত চ্যাটার্জী, কৌশিক চক্রবর্তী, সুজিত দত্ত ছাড়াও অন্যান্য সদস্যরা।