চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

সম্প্রীতির নজীর গড়লো ব্রাক্ষণ ঐক্য সংগঠন


 

সম্প্রীতির নজীর গড়লো ব্রাক্ষণ ঐক্য সংগঠন 


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার জামালপুরের ব্রাক্ষণ ঐক্য সংগঠনের পক্ষ থেকে আজ শুঁড়ে কালনার বান্ধব সম্মিলনী ক্লাবের মঞ্চে একটি বস্ত্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রায় ১২০ জন মানুষকে বস্ত্র তুলে দেওয়া হয়। সবথেকে বড় ব্যাপার হলো আসন্ন ঈদ সেই উপলক্ষ্যে ব্রাক্ষণ সম্প্রদায়ের মানুষরা সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে মুসলিম সম্প্রদায়ের মানুষের হাতে নতুন বস্ত্র তুলে দেন। 

উপস্থিত ছিলেন জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, জামালপুর থানার অফিসার ইনচার্জ রাকেশ সিং, সেকেন্ড অফিসার রতন দাস সহ আজাদ রহমান, নিতাই কুন্ডু, বান্ধব সম্মিলনীর সভাপতি, সম্পাদক, ব্রাক্ষন ঐক্য সংগঠনের পক্ষ থেকে অমিত চক্রবর্তী, উজ্জ্বল চক্রবর্তী, বিশ্বজিৎ চক্রবর্তী সহ সংগঠনের অন্যান্য সদস্যরা। মেহেমুদ খান বলেন ব্রাক্ষণ ঐক্য সংগঠনের এই কাজ সত্যিই প্রসংশনীয়। ঈদের সময় মুসলিম সম্প্রদায়ের মানুষের হাতে বস্ত্র তুলে দিচ্ছেন ব্রাক্ষণ সম্প্রদায়ের মানুষরা। পশ্চিমবঙ্গের মানুষ এটাই দেখতে অভ্যস্ত। সাম্প্রদায়িক সম্প্রীতির এমন নজির ভূ ভারতে নেই। তিনি ব্রাক্ষণ ঐক্য সংগঠনকে ধন্যবাদ জানান ।

Post a Comment

0 Comments