Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

প্রচণ্ড রোদে কর্তব্যনিষ্ঠ সিভিক ভলান্টিয়ারদের জলদান


 

প্রচণ্ড রোদে কর্তব্যনিষ্ঠ সিভিক ভলান্টিয়ারদের জলদান 


অতনু হাজরা, জামালপুর : প্রচন্ড রোদে পারদ যেখানে ৪০-৪২ ডিগ্রী ছুঁয়েছে সেখানেও রাস্তায় দাঁড়িয়ে কর্তব্য কর্মে অবিচল সিভিক ভলান্টিয়াররা। তাদেরকেই সহায়তা করতে এগিয়ে এলেন জামালপুর ১ গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান সাহাবুদ্দিন মন্ডল। জামালপুর বাজার সংলগ্ন এলাকায় প্রচণ্ড রোদে রাস্তায় কর্তব্যরত সিভিক ভলেন্টিয়ার দের হাতে ছাতা, ওয়ারেশ, গ্লুকোজ, জলের বোতল তুলে দিলেন উপপ্রধান সাহাবুদ্দিন মন্ডল।

 প্রচণ্ড গরমে রোদ কে উপেক্ষা করেও তারা নিজেদের কর্তব্য পালন করে যাচ্ছেন এই পরিস্থিতিতে তারা যাতে কিছুটা স্বস্তি দিতে তিনি এই কাজ করলেন বলে সাহাবুদ্দিন বাবু জানান।  মোট ২২ জন সিভিক ভলান্টিয়ারকে এই সমস্ত সামগ্রী প্রদান করা হলো।