চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

তৃণমূলের শ্রমিক ইউনিয়ন অফিস দখল করে জমজমাট ব্যবসা, অভিযোগে গ্রেপ্তার ৪


 

তৃণমূলের শ্রমিক ইউনিয়ন অফিস দখল করে জমজমাট  ব্যবসা, অভিযোগে গ্রেপ্তার ৪ 


গৌতম দাস, বড়শুল : কর্মচারীদের ইউনিয়ন অফিসে লটারি ও  মুরগির জমজমাট ব্যবসা চলছে। এই ঘটনাকে কেন্দ্র করে জুট মিলের কর্মীদের মধ্যে অসন্তোষ দানা বাঁধে। পূর্ব বর্ধমান জেলার বড়শুলের ঘটনা। প্রতিবাদ জানাতে আজ বর্ধমান দু'নম্বর ব্লকের বড়শুলে জুট মিলের ১০০ কর্মচারী বিক্ষোভ দেখান জুট মিল ইউনিয়ন অফিসের সামনে। 

অভিযোগ দীর্ঘদিন যাবৎ জুট মিলের কর্মচারীদের ইউনিয়ন অফিসে লটারি ও পোল্ট্রি মুরগির দোকান ভাড়া হিসেবে বসানো হয়েছে। অফিসের মধ্যে মুরগি রয়েছে। এবং ডেকোরেটারকেও ভাড়া দেওয়া হয়েছে। টেক্সটাইল এর নামে কংগ্রেস আমলের ইউনিয়ন অফিস। জূট মিল হলেও নতুন করে আর ইউনিয়ন হয়নি। ৪ জন লোক তৃণমূল কংগ্রেস দল না করে মালিক পক্ষের হয়ে আইএনটিটিইউসি'র  নাম করে জোর জুলুম করে ইউনিয়ন করছে। বৃহস্পতিবার শ্রমিকরা সেই ৪ জন ব্যক্তিকে ইউনিয়ন অফিসে আটক করে। পরে পুলিশ ৪ জনকে গ্রেপ্তার করে। এছাড়াও জুট মিল ইউনিয়ন অফিসের দোতলায় নিয়মিত মদের আসর বসতো এবং মধুচক্র চলতো বলেও কিছু শ্রমিকের অভিযোগ রয়েছে। তবে এই অভিযোগ খতিয়ে দেখছেন শক্তিগড় থানার পুলিশ।

এদিকে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা গৌরাঙ্গ লাল বসু সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ইউনিয়নের সামগ্রিক বিষয়টি বিধায়ক নিশীথ কুমার মালিক কে জানানো হয়েছে। শীঘ্রই তিনি ব্যবস্থা নেবেন।