Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

পবিত্র ঈদ উপলক্ষে বিধায়কের উপহার


 

পবিত্র ঈদ উপলক্ষে বিধায়কের উপহার 


অতনু হাজরা, জামালপুর : পবিত্র রমজান মাস চলছে। সামনেই খুশির ঈদ। সেই উপলক্ষ্যে জামালপুরে ব্লক তৃণমূল কংগ্রেস পার্টি অফিস থেকে বিধায়ক অলক কুমার মাঝির পক্ষ থেকে মুসলিম সম্প্রদায়ের সাধারণ মানুষদের জন্য উপহার হিসেবে নতুন জামা কাপড় তুলে দেওয়া হয়। ১৪ টি অঞ্চলের নেতৃত্বদের হাতে ২০০০ নতুন জামা কাপড় তুলে দেওয়া হয়।  এই জামা কাপড় তুলে দেন তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি মেহেমুদ খান, ছিলেন বিধায়ক অলোক কুমার মাঝি, যুব সভাপতি ভূতনাথ মালিক সহ অন্যান্য নেতৃবৃন্দ। 

 মেহেমুদ খান বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী সব সময়ই সাধারণ মানুষের পাশে আছেন। দুর্গাপূজার সময় যেমন পুজো করার জন্য ক্লাব গুলোকে টাকা দিচ্ছেন সেই একই ভাবে ঈদের সময়ও বিধায়কদের মারফত নতুন জামাকাপড় তুলে দিচ্ছেন। তিনি বিধায়ক ও মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানান। অলক মাঝি বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মা মাটি মানুষের নেত্রী। সব বিষয়েই সদা সর্বদা তাঁর নজর আছে। ঈদের এই উপহার তাঁর পক্ষ থেকে তুলে দিতে পেরে তিনি নিজে গর্ব অনুভব করছেন। ভূতনাথ মালিক জানান খুশির ঈদ উপলক্ষ্যে এই উপহার তুলে দিতে পেরে তাঁদের খুবই ভালো লাগছে। তাঁরা সকলেই আগাম ঈদের শুভেচ্ছা জানান।