Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

ভগবত কথা ও যজ্ঞানুষ্ঠানে মেয়র



 

ভগবত কথা ও যজ্ঞানুষ্ঠানে মেয়র

কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমান জেলার জেমারী রেলগেট ময়দানে ৯ দিন ব্যাপী শুরু হয়েছে ভগবত কথা ও যজ্ঞানুষ্ঠান। শনিবার অনুষ্ঠানে ভগবানের আশীর্বাদ নিতে এলেন আসানসোল পৌর নিগমের মেয়র তথা বারাবনির বিধায়ক তথা পশ্চিম বর্ধমানের তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি বিধান উপাধ্যায়। এদিন ভগবান গোপালের কাছে তিনি সবার মঙ্গল কামনা করেন। বিধান বাবুর সঙ্গে উপস্থিত ছিলেন সালানপুর ব্লক তৃণমূলের সাধারণ সম্পাদক ভোলা সিং সহ জেমারী অঞ্চলের সমস্ত তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব।

এদিন বিধান উপাধ্যায় বলেন, প্রতি বছর আমি এই অনুষ্ঠানে আশি। প্রচুর মানুষ ভাগবত কথা শুনতে আসেন। পুরো গ্রাম বাসীরা মিলে এত সুন্দর একটা অনুষ্ঠান করেন তা সত্যি দেখার মত।