চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

"দাওয়াত-ই-ইফতার মজলিস" আয়োজনে জেলা তৃণমূল কংগ্রেস


 

"দাওয়াত-ই-ইফতার মজলিস" আয়োজনে জেলা তৃণমূল কংগ্রেস 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : রমজান মাস চলছে। আর কয়েক দিন পরেই খুশির ঈদ। রমজান মাসে রোজাদারদের ইফতার করানোর রেওয়াজ চালু করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই ধারাবাহিকতায় রাজ্য থেকে জেলা, ব্লক এবং পঞ্চায়েত স্তরে ইফতার পার্টির আয়োজন করা হয়। সাম্প্রতিক কালে বিভিন্ন থানার পক্ষ থেকেও ইফতার পার্টির আয়োজন করা হচ্ছে। আজ তৃণমূল কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলা কমিটির সভাপতি রবীন্দ্রনাথ চ্যাটার্জী'র পক্ষ থেকে দাওয়াত-ই-ইফতার মজলিস এর আয়োজন করা হয়। 

শহর বর্ধমানের স্পন্দন স্টেডিয়ামে আয়োজিত ইফতার মজলিসে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ, জেলা পরিষদের সভাধিপতি তথা রায়নার বিধায়ক শম্পা ধাড়া, তৃণমূল কংগ্রেসের রাজ্যের মুখপাত্র তথা জেলা পরিষদের সহকারি সভাধিপতি দেবু টুডু, যুব তৃণমূল কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলা সভাপতি তথা জামালপুরের বিধায়ক অলক কুমার মাঝি, বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস, আইএনটিটিইউসি'র পূর্ব বর্ধমান জেলা সভাপতি তথা ভাতাড়ের বিধায়ক মানগোবিন্দ অধিকারী, পূর্ব বর্ধমান জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান তথা মেমারির বিধায়ক মধুসূদন ভট্টাচার্য সহ বিধায়ক নিশীথ কুমার মালিক, নেপাল ঘড়ুই, নবীন চন্দ্র বাগ, তপন চ্যাটার্জী, দেবপ্রসাদ বাগ, সেখ শাহনেওয়াজ, অপূর্ব চৌধুরী এবং অভেদানন্দ থান্ডার। বর্ধমান পৌরসভার চেয়ারম্যান পরেশ চন্দ্র সরকার, ভাইস চেয়ারম্যান মৌসুমী দাস সহ অন্যান্য কাউন্সিলররা। এছাড়াও উপস্থিত ছিলেন বিডিএ'র চেয়ারপার্সন কাকলি তা গুপ্ত, পূর্ব বর্ধমান জেলা পরিষদের কর্মাধ্যক্ষ বাগবুল ইসলাম, মেহেবুব মন্ডল, মহঃ ইসমাইল, তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি তথা পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, মন্তেশ্বর ব্লক সভাপতি আজিজুল সেখ সহ তৃণমূল কংগ্রেসের জেলা ও ব্লকের অন্যান্য নেতৃবৃন্দ। 

মন্ত্রী স্বপন দেবনাথ বলেন, রমজান মাসে আমরা আজ ইফতার মজলিস থেকে সম্প্রীতির বার্তা, ভাতৃত্বের বার্তা দিতে চাই। সেই জন্য রোজাদারদের পাশাপাশি অন্যান্যদের আমন্ত্রণ জানানো হয়েছে। আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও সেই বার্তাই দিয়েছেন। ধর্ম আমার - ধর্ম তোমার, উৎসব সবার।