চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

পথচলতি মানুষদের জন্য অস্থায়ী রিলিফ ক্যাম্প


 

পথচলতি মানুষদের জন্য অস্থায়ী রিলিফ ক্যাম্প 


অতনু হাজরা, জামালপুর : প্রচণ্ড গরমে তীব্র তাপ প্রবাহে হাঁসফাঁস অবস্থা মানুষের ঠিক এই মুহুর্তেই রাজ্যের মুখ্যমন্ত্রী নির্দেশ দিয়েছেন জলসত্র খুলে পথ চলতি মানুষদের জলপান করিয়ে সাময়িক স্বস্তি দিতে। সেই মোতাবেক তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়, রাজ্যের যুব তৃণমূল কংগ্রেসের নেত্রী সায়নী ঘোষ রাজ্যের সমস্ত জেলা  যুব সভাপতিদের অস্থায়ী রিলিফ ক্যাম্প করার নির্দেশ দেন। পূর্ব বর্ধমান জেলার যুব সভাপতি অলক কুমার মাঝি গোটা জেলা জুড়ে এক সপ্তাহ জলসত্রের মাধ্যমে অস্থায়ী রিলিফ ক্যাম্পের ব্যবস্থা করেছেন।

 আজ জামালপুর ব্লকের যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি ভূতনাথ মালিকের নেতৃত্বে ব্লকের বিভিন্ন জায়গায় অস্থায়ী রিলিফ ক্যাম্প করে পথ চলতি মানুষদের হাতে পানীয় জল তুলে দিচ্ছেন। জামালপুর বাসস্ট্যান্ডে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি মেহেমুদ খান, যুব সভাপতি ভূতনাথ মালিক, ছাত্র পরিষদের সভাপতি বিট্টু মল্লিক, মিঠু পাল, কানন মালিক সহ অন্যান্যরা। পথ চলতি মানুষের হাতে মিনারেল ওয়াটার, ফ্রুট জুস প্রভৃতি তুলে দেওয়া হয়। 

ব্লক সভাপতি মেহেমুদ খান বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রীর নির্দেশে সারা রাজ্যে এই কর্মসূচি পালন করা হচ্ছে। এই জলসত্রের মাধ্যমে পথচলতি মানুষের তৃষ্ণা নিবারণের পাশাপাশি তাদের পাশে থাকার বার্তা দেন। যুব সভাপতি ভূতনাথ মালিক বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রীর মস্তিষ্কপ্রসূত এই জলসত্র কর্মসূচি।রাজ্যের যুব নেত্রী সায়নী ঘোষ ও জেলা যুব সভাপতি অলক কুমার মাঝির নির্দেশে তিনি এই কাজ করছেন। তিনি বলেন যে তাঁরা দিল্লী থেকে আগত বহিরাগত নেতা নন তাঁরা সর্বদা মানুষের পাশে আছেন।

Post a Comment

0 Comments