চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

আসানসোলে মলয় ঘটক এর হাত ধরে কংগ্রেস নেতা সহ শতাধিক তৃণমূলে


 

আসানসোলে মলয় ঘটক এর হাত ধরে কংগ্রেস নেতা সহ শতাধিক তৃণমূলে 


কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমান জেলায়  আসানসোল পৌর নিগমের নির্বাচনের প্রাক্কালে তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক ক্ষেত্র ক্রমশঃ শক্ত হয়ে উঠছে। এর প্রভাব যে ভোট বাক্সে প্রতিফলিত হবে সেটা বলার অপেক্ষা রাখে না। বৃহস্পতিবারই রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটকের হাত ধরে শতাধিকজন তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। এদিন আসানসোলের ১০৩ নম্বর ওয়ার্ডের বোল্ডি গ্রামে একটি নির্বাচনী সভার আয়োজন করা হয়েছিল। যেখানেই উপস্থিত ছিলেন রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটক, আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের মেয়র তথা বিধায়ক বিধান উপাধ্যায় এবং অন্যান্যরা।

এই সভায় ১০৩ নম্বর ওয়ার্ডের কংগ্রেস নেতা রাহুল বাউরি সহ শতাধিক কংগ্রেস কর্মী সমর্থক মন্ত্রী মলয় ঘটক ও মেয়র বিধান উপাধ্যায় এর হাত ধরে তৃণমূলের দলীয় পতাকা হাতে নিয়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। 

এদিনের নির্বাচনী সভায় বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী মলয় ঘটক বলেন, এবার আসানসোল লোকসভা আসন তৃণমূল কংগ্রেসের দখলে আসবে। ১২ এপ্রিল আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে শত্রুঘ্ন সিনহাকে বিজয়ী করার আবেদন জানান মলয় বাবু। এবারে মানুষ তৃণমূলের পক্ষেই ভোট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এবার নতুন ইতিহাস তৈরি হবে আসানসোল লোকসভা উপনির্বাচনে।  প্রথমবার এই আসন তৃণমূলের ঝুলিতে আসবে।  তিনি বলেন,  শত্রুঘ্ন সিনহার মতো একজন প্রার্থী আসানসোলের মানুষের জন্য উপযুক্ত কারণ তিনি এমন ব্যক্তি যিনি বিজেপিতে থাকাকালীনও বিজেপির জনবিরোধী নীতির বিরোধিতা করেছিলেন। তিনি আরও বলেন, শত্রুঘ্ন সিনহা যদি এখান থেকে নির্বাচনে জয়ী হন। তিনি উচ্চকণ্ঠে সংসদে আসানসোলের সমস্যা তুলে ধরবেন। যার ফলে আসানসোলে কেন্দ্রীয় সরকারের সৎ মায়ের আচরণের অবসান ঘটবে। তাই মন্ত্রী আসন্ন লোকসভা উপনির্বাচনে হাতজোড় করে তৃণমূল কংগ্রেসকে জয়ী করার আবেদন  জানিয়েছেন।