চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

তৃণমূল প্রার্থীর নির্বাচনী প্রচারে চমক দিচ্ছেন পুনম সিনহা


 

তৃণমূল প্রার্থীর নির্বাচনী প্রচারে চমক দিচ্ছেন পুনম সিনহা 


কাজল মিত্র, আসানসোল : নির্বাচনী প্রচারে চমক দিচ্ছেন পুনম সিনহা। সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের তরফে  শুক্রবার সালানপুর ব্লকের রূপনারায়ণপুর নান্দনিক হলে মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মী সভায় বক্তব্য রাখেন  তৃণমূল উ প্রার্থী শত্রুঘ্ন সিনহার স্ত্রী পুনম সিনহা। তিনি তার বক্তব্যের মধ্যে দিয়ে বলেন, দিদির আশীর্বাদে বিহারী বাবু শত্রুঘ্ন সিনহা আপনাদের সুখ-দুঃখ-বেদনার সঙ্গী হতে উৎসর্গ ও সেবা নিয়ে আসানসোলের ভূমিতে এসেছেন। তিনি আরও  বলেন,   আপনি সোনাক্ষীকে দাবাং গার্ল নামে চেনেন, তবে তার বাবা তার মেয়ের চেয়ে বেশি দাবাং। তিনি কোনও দিন  স্বার্থপরতার জন্য কখনো আপস করেননি, জনগণের অধিকারের জন্য সবসময় লড়াই করে গেছেন। আর তাই এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি  কোনকিছু চিন্তা ভাবনা না করেই আমার স্বামী শত্রুঘ্ন সিনহার নাম পাঠিয়েছেন। আর আপনাদের প্রথম কর্তব্য তাকে বিজয়ী করে উপহার দিয়ে আসানসোলের বাসিন্দা হিসেবে প্রতিষ্ঠিত করতে সহযোগিতা করুন।

 দিদি এবং আপনাদের কণ্ঠস্বর প্রতিধ্বনিত হবে লোকসভায় এবং জনবিরোধী নীতিগুলি চিরতরে স্তব্ধ হয়ে যাবে। একই সাথে একই দিনে কর্মীসভায় মহিলা কর্মীদের ভিড় উপচে পড়ে। এদিন মহিলা কর্মীদের পুনম সিনহা বলেন দিদির হাত শক্ত করতে ও লোকসভায় কেন্দ্র সরকারের বিরুদ্ধে এক বুলন্দ আয়োজন রাখতে শত্রুঘ্ন সিনহাকে জয়ী করতে হবে। তবে এই আসানসোলের উন্নয়নের ধারা আরো বৃদ্ধি পাবে। একটা কথা সবার জানা উচিত আগামী দিনে মমতা বন্দ্যোপাধ্যায় একমাত্র পারবে কেন্দ্রে মোদি সরকার কে দমন করতে। কারণ তিনি জানেন মানুষের সাথে থেকে কি ভাবে উন্নয়ন করা যায়। 

একই অনুষ্ঠানে প্রধানত পশ্চিম বর্ধমান মহিলা তৃণমূল কংগ্রেসের সভাপতি মিনতি হাজরা, সালানপুর ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অপর্ণা রায়,  সালানপুর ব্লক তৃণমূল সভাপতি মহম্মদ আরমান, সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসী, সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং, সুলেখা দাস প্রমুখ উপস্থিত ছিলেন।