Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বর্ণাঢ্য রোডশো করে মনোনয়নপত্র জমা দিলেন শত্রুঘ্ন সিনহা


 

বর্ণাঢ্য রোডশো করে মনোনয়নপত্র জমা দিলেন শত্রুঘ্ন সিনহা 


কাজল মিত্র, আসানসোল : আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে তৃণমুল কংগ্রেস প্রার্থী শত্রুঘ্ন সিনহা সোমবার মনোনয়নপত্র জমা দিলেন। এদিন হুড খোলা গাড়িতে রোডশোর মাধ্যমে   মনোনয়ন পত্র জমা দিতে আসেন বিহারী বাবু।  পশ্চিম বর্ধমানের জেলা শাসক তথা আসানসোল লোকসভা  রিটার্নিং অফিসার এস অরুণ প্রসাদের হাতে মনোনয়নপত্র তুলে দেন।

জেলা শাসকের কার্যালয় থেকে বেরিয়ে আশাবাদী “বিহারি বাবু”র মন্তব্য, আসানসোলে ” নয়া ইতিহাস তৈরী হবে। এটা একটা “হিস্টোরিক্যাল মোমেন্ট “। আর সেটা হবে অবশ্যই মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্ব। 

সোমবার সকাল দশটার পরে আসানসোলের জিটি রোডের বিএনআরে রবীন্দ্র ভবনের সামনে থেকে শত্রুঘ্ন সিনহাকে নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়। ঢাকের তালে  তৃণমুল কংগ্রেসের কর্মী ও সমর্থকদের স্লোগানে মুখরিত হয়ে ওঠে আসানসোলের আকাশ বাতাস।। হুড খোলা গাড়িতে প্রার্থীর সঙ্গে ছিলেন রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক, বিশিষ্ট আইনজীবী তথা সাংসদ কল্যান বন্দোপাধ্যায়, পশ্চিম বর্ধমান জেলা তৃণমুল কংগ্রেসের সভাপতি তথা আসানসোল পুরনিগমের মেয়র বিধায়ক বিধান উপাধ্যায়, আসানসোল দূর্গাপুর উন্নয়ন পর্ষদ বা আড্ডার চেয়ারম্যান বিধায়ক তাপস বন্দোপাধ্যায় প্রমুখ। বেলা সাড়ে এগারোটা নাগাদ। 

তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ভি শিবদাসন ওরফে দাসু দলের প্রার্থীকে নিয়ে জেলাশাসকের অফিসে যান। সঙ্গে ছিলেন ইলেকশন এজেন্ট আসানসোল পুরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় ও তিন প্রস্তাবক জামুড়িয়ার বিধায়ক হরেরাম সিং, আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র ওয়াসিমুল হক ও পুর কাউন্সিলর শিখা ঘটক প্রমুখ।