Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

পাড়াতল অঞ্চল স্বামী বিবেকানন্দ সেবাশ্রম ও উৎসঙ্গ স্বেচ্ছাসেবী সংস্থার স্বাস্থ্য শিবির


 

পাড়াতল অঞ্চল স্বামী বিবেকানন্দ সেবাশ্রম ও উৎসঙ্গ স্বেচ্ছাসেবী সংস্থার স্বাস্থ্য শিবির 


অতনু হাজরা, জামালপুর : পাড়াতল অঞ্চল স্বামী বিবেকানন্দ সেবাশ্রম ও উৎসঙ্গ সংস্থার সহযোগিতায় বিবেকানন্দ শিক্ষা মন্দির ও ক্রেশ সেন্টারের ছাত্র ছাত্রী সহ ২২০ জনের চক্ষু পরীক্ষা এবং ১৫২ জন শিশু ও ৭৮ জনের সাধারন চিকিৎসার ব্যবস্থা করে। উৎসঙ্গ যে স্বেচ্ছাসেবী সংগঠন তারা মূলত গ্রামবাংলার পিছিয়ে পড়া অঞ্চলে আদিবাসী মানুষদের বা ছাত্র-ছাত্রীদের বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করার সঙ্গে ওষুধ দেওয়া এবং পঠন-পাঠনের বিভিন্ন সরঞ্জাম বই খাতা স্কুলব্যাগ সহ নানা জিনিস তারা দিয়ে থাকেন। রবিবার তারা পাড়াতল অঞ্চল স্বামী বিবেকানন্দ সেবাশ্রমের সঙ্গে যৌথভাবে এসে প্রত্যন্ত এলাকার অসহায় মানুষদের স্বাস্থ্য পরীক্ষা করেন। তারই সাথে এই আশ্রম যে সমস্ত বাচ্চারা পড়াশোনা করে তাদের হাতে শিক্ষা সহায়ক সামগ্রী হিসাবে স্কুল ব্যাগ, খাতা, পেন্সিল, প্রোটিন খাবার প্রভৃতি তুলে দেন সংস্থার তরফে। 

উপস্থিত ছিলেন ডাঃ শর্মিষ্ঠা ঘোষ (জেনারেল মেডিসিন), ডাঃ কৌশল ব্যানার্জী (চক্ষু রোগ বিশেষজ্ঞ), ডাঃ সালাউদ্দিন লস্কর ও স্বনাম ধন্য চিকিৎসক ডাঃ সুকুমার মুখার্জী।

 ছিলেন জামালপুর বিধানসভার বিধায়ক  অলোক কুমার মাঝি, বিবেকানন্দ শিক্ষা মন্দিরের প্রধান শিক্ষিকা সান্তনা ঘোষ কবিরাজ, সেবাশ্রমের সম্পাদক অনুপ কুমার দত্ত প্রমুখ। বিধায়ক সেবাশ্রমের কাজের  প্রশংসা করেন। এদিন রুগীদের হাতে বিনামূল্যে ওষুধ তুলে দেওয়া হয় ।