জামালপুরে তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির দুটি চক্রের নতুন সভাপতি

চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিশ্বের জনপ্রিয় রাষ্ট্রনেতাদের শীর্ষে # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # মরণোত্তর পদ্মবিভূষণ সম্মান ওআরএসের জনক দিলীপ মহালনবিশকে #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পূর্বস্থলি-১ ব্লকের সাতজন জিমনাস্টিক প্রতিযোগীর পাশে দাঁড়ালেন মন্ত্রী স্বপন দেবনাথ # একই পরিবারের চারজনের রহস্যজনক মৃত্যু, শিল্প শহর দুর্গাপুরে ব্যাপক আলোড়ন

জামালপুরে তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির দুটি চক্রের নতুন সভাপতি


 

জামালপুরে তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির দুটি চক্রের নতুন সভাপতি 


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেস কার্যালয়ে তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি নির্বাচিত করা হল আজ। উপস্থিত ছিলেন জেলা তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মহঃ আবু বক্কর, তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি মেহেমুদ খান, বিধায়ক অলক কুমার মাঝি, যুব তৃণমূলের ব্লক সভাপতি ভূতনাথ মালিক সহ অন্যান্য নেতৃবৃন্দ ও শিক্ষক নেতৃবৃন্দ। ব্লক তৃণমূল কার্যালয়ে ছোট্ট একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রথমে শিক্ষক সংগঠনের জেলার সভাপতিকে এবং উপস্থিত ব্লক সভাপতি, বিধায়ক, যুব সভাপতি কে শিক্ষকদের পক্ষ থেকে বরণ করে নেওয়া হয়। পরবর্তীতে তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির জেলা সভাপতি মহঃ আবু বক্কর জামালপুর ব্লকে যে দুটি চক্র আছে,  দুটি চক্রের জন্য আলাদা আলাদাভাবে সভাপতির নাম ঘোষণা করেন। জামালপুর ব্লকের জন্য সভাপতি হিসেবে নাম ঘোষণা করা হয় অর্ঘ্য ঘোষ এবং জামালপুর পূর্ব চক্রের সভাপতি হিসেবে নাম ঘোষণা করা হয় সৌমেন ভট্টাচার্য। 

বিধায়ক অলক কুমার মাঝি নবনির্বাচিত দু'জন সভাপতি কে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। ব্লক সভাপতি মেহেমুদ খান জানান জামালপুরে দলের অর্থাৎ তৃণমূলের  প্রাথমিক শিক্ষক সংগঠনের কাজের গতি আনতে নতুন করে ব্লক সভাপতি ঘোষণা করা হলো।  তিনিও নবনির্বাচিত দুই সভাপতি কে অভিনন্দন জানান। তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির জেলা সভাপতি মোঃ আবু বক্কর সদ্য নির্বাচিত দুই সভাপতি কে বলেন সকলকে নিয়ে সমান ভাবে কাজ করতে হবে।


Post a Comment

0 Comments