Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বিধায়কের চেষ্টায় প্রান্তিকজনের সুচিকিৎসার ব্যবস্থা কলকাতায়


 

বিধায়কের চেষ্টায় প্রান্তিকজনের সুচিকিৎসার ব্যবস্থা কলকাতায় 


অতনু হাজরা, কলকাতা : বিধায়কের মানবিকতায় ও উদ্যোগে কলকাতার পিজি হসপিটালে চিকিৎসা পেলেন জামালপুরের প্রত্যন্ত গ্রামের একজন রোগী। উল্লেখ্য বৃহস্পতিবার পূর্ব বর্ধমান জেলার জামালপুর ব্লকের বেত্রাগড় গ্রামের তপন চ্যাটার্জি জাতীয় সড়কের উপর বর্ধমান শহরের অদূরে বামবটতলায় দুর্ঘটনার কবলে পড়েন। স্থানীয় লোকজন এবং পুলিশ তাঁকে উদ্ধার করে বর্ধমান অনাময় হাসপাতালে নিয়ে যান। অবস্থা খারাপ থাকায় সেখান থেকে তাঁকে কলকাতায় রেফার করা হয় । সেই অবস্থায় তার বাড়ির লোকজন যোগাযোগ করেন জামালপুর ১ নম্বর পঞ্চায়েতের উপপ্রধান সাহাবউদ্দিন মন্ডল ওরফে পাঞ্জাবের সাথে। তার মাধ্যমে যোগাযোগ করেন এলাকার বিধায়ক অলোক কুমার মাঝির সঙ্গে। তিনি দ্রুততার সঙ্গে মন্ত্রী অরূপ বিশ্বাস এর সঙ্গে কথা বলে পিজি হসপিটালের ট্রমা কেয়ার সেন্টারে তড়িঘড়ি তপনবাবু কে ভর্তি করার ব্যবস্থা করেন। শুধু তাই নয় সন্ধ্যার পর তিনি নিজেই  তপন বাবু কে দেখতে পিজি হাসপাতালে যান।  তার পরিবারের সঙ্গেও দেখা করে কথা বলেন। তপনবাবুর দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি। বিধায়কের ভূমিকায় আপ্লুত তপনবাবুর পরিবার পরিজন। তাঁরা প্রত্যেকেই  বিধায়ক অলক কুমার মাঝি কে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন।

 অলোক বাবু বলেন,  তিনি জামালপুরের জনপ্রতিনিধি রাজ্যের মুখ্যমন্ত্রী বারবার সাধারণ মানুষের দায় বিপদে মানুষের পাশে থাকার কথা বলছেন, তিনি সেটুকুই করেছেন মাত্র। জামালপুরের মানুষের যেকোনো দায় বিপদে তাদের বিধায়ক সবসময় তাদের পাশে আছেন বলে তিনি জানান।