Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

বিধায়কের চেষ্টায় প্রান্তিকজনের সুচিকিৎসার ব্যবস্থা কলকাতায়


 

বিধায়কের চেষ্টায় প্রান্তিকজনের সুচিকিৎসার ব্যবস্থা কলকাতায় 


অতনু হাজরা, কলকাতা : বিধায়কের মানবিকতায় ও উদ্যোগে কলকাতার পিজি হসপিটালে চিকিৎসা পেলেন জামালপুরের প্রত্যন্ত গ্রামের একজন রোগী। উল্লেখ্য বৃহস্পতিবার পূর্ব বর্ধমান জেলার জামালপুর ব্লকের বেত্রাগড় গ্রামের তপন চ্যাটার্জি জাতীয় সড়কের উপর বর্ধমান শহরের অদূরে বামবটতলায় দুর্ঘটনার কবলে পড়েন। স্থানীয় লোকজন এবং পুলিশ তাঁকে উদ্ধার করে বর্ধমান অনাময় হাসপাতালে নিয়ে যান। অবস্থা খারাপ থাকায় সেখান থেকে তাঁকে কলকাতায় রেফার করা হয় । সেই অবস্থায় তার বাড়ির লোকজন যোগাযোগ করেন জামালপুর ১ নম্বর পঞ্চায়েতের উপপ্রধান সাহাবউদ্দিন মন্ডল ওরফে পাঞ্জাবের সাথে। তার মাধ্যমে যোগাযোগ করেন এলাকার বিধায়ক অলোক কুমার মাঝির সঙ্গে। তিনি দ্রুততার সঙ্গে মন্ত্রী অরূপ বিশ্বাস এর সঙ্গে কথা বলে পিজি হসপিটালের ট্রমা কেয়ার সেন্টারে তড়িঘড়ি তপনবাবু কে ভর্তি করার ব্যবস্থা করেন। শুধু তাই নয় সন্ধ্যার পর তিনি নিজেই  তপন বাবু কে দেখতে পিজি হাসপাতালে যান।  তার পরিবারের সঙ্গেও দেখা করে কথা বলেন। তপনবাবুর দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি। বিধায়কের ভূমিকায় আপ্লুত তপনবাবুর পরিবার পরিজন। তাঁরা প্রত্যেকেই  বিধায়ক অলক কুমার মাঝি কে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন।

 অলোক বাবু বলেন,  তিনি জামালপুরের জনপ্রতিনিধি রাজ্যের মুখ্যমন্ত্রী বারবার সাধারণ মানুষের দায় বিপদে মানুষের পাশে থাকার কথা বলছেন, তিনি সেটুকুই করেছেন মাত্র। জামালপুরের মানুষের যেকোনো দায় বিপদে তাদের বিধায়ক সবসময় তাদের পাশে আছেন বলে তিনি জানান।