চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

বিধায়কের চেষ্টায় প্রান্তিকজনের সুচিকিৎসার ব্যবস্থা কলকাতায়


 

বিধায়কের চেষ্টায় প্রান্তিকজনের সুচিকিৎসার ব্যবস্থা কলকাতায় 


অতনু হাজরা, কলকাতা : বিধায়কের মানবিকতায় ও উদ্যোগে কলকাতার পিজি হসপিটালে চিকিৎসা পেলেন জামালপুরের প্রত্যন্ত গ্রামের একজন রোগী। উল্লেখ্য বৃহস্পতিবার পূর্ব বর্ধমান জেলার জামালপুর ব্লকের বেত্রাগড় গ্রামের তপন চ্যাটার্জি জাতীয় সড়কের উপর বর্ধমান শহরের অদূরে বামবটতলায় দুর্ঘটনার কবলে পড়েন। স্থানীয় লোকজন এবং পুলিশ তাঁকে উদ্ধার করে বর্ধমান অনাময় হাসপাতালে নিয়ে যান। অবস্থা খারাপ থাকায় সেখান থেকে তাঁকে কলকাতায় রেফার করা হয় । সেই অবস্থায় তার বাড়ির লোকজন যোগাযোগ করেন জামালপুর ১ নম্বর পঞ্চায়েতের উপপ্রধান সাহাবউদ্দিন মন্ডল ওরফে পাঞ্জাবের সাথে। তার মাধ্যমে যোগাযোগ করেন এলাকার বিধায়ক অলোক কুমার মাঝির সঙ্গে। তিনি দ্রুততার সঙ্গে মন্ত্রী অরূপ বিশ্বাস এর সঙ্গে কথা বলে পিজি হসপিটালের ট্রমা কেয়ার সেন্টারে তড়িঘড়ি তপনবাবু কে ভর্তি করার ব্যবস্থা করেন। শুধু তাই নয় সন্ধ্যার পর তিনি নিজেই  তপন বাবু কে দেখতে পিজি হাসপাতালে যান।  তার পরিবারের সঙ্গেও দেখা করে কথা বলেন। তপনবাবুর দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি। বিধায়কের ভূমিকায় আপ্লুত তপনবাবুর পরিবার পরিজন। তাঁরা প্রত্যেকেই  বিধায়ক অলক কুমার মাঝি কে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন।

 অলোক বাবু বলেন,  তিনি জামালপুরের জনপ্রতিনিধি রাজ্যের মুখ্যমন্ত্রী বারবার সাধারণ মানুষের দায় বিপদে মানুষের পাশে থাকার কথা বলছেন, তিনি সেটুকুই করেছেন মাত্র। জামালপুরের মানুষের যেকোনো দায় বিপদে তাদের বিধায়ক সবসময় তাদের পাশে আছেন বলে তিনি জানান।

Post a Comment

0 Comments