Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

বাংলা-ঝাড়খণ্ড সীমান্তে জোরদার পুলিশি তল্লাশি


 

বাংলা-ঝাড়খণ্ড সীমান্তে জোরদার পুলিশি তল্লাশি 


কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমান জেলায় আসানসোল লোকসভা উপনির্বাচন ১২ এপ্রিল। আর এই লোকসভা উপনির্বাচন যে সুষ্ঠু ও শান্তিপূর্ণ প্রক্রিয়াতে সম্পন্ন করার লক্ষ্যে পশ্চিমবঙ্গ ও ঝাড়খন্ড সীমান্তে ডুবুর্ডি চেকপোষ্টে চলছে পুলিশের কড়া নজরদারির সঙ্গে চিরুনি তল্লাশি। 

রবিবার দিনভর ডুবুর্ডি বর্ডার চেকপোষ্টে পুলিশের বিশেষ নাকা তল্লাশি অভিযান চালানো হয়। এই নাকা তল্লাশি অভিযানে উপস্থিত ছিলেন এসিপি কুলটি সুকান্ত ব্যানার্জী, চৌরাঙ্গি ফাঁড়ির ভারপ্রাপ্ত আধিকারিক অলকেশ ব্যানার্জী, কুলটি ট্রাফিক গার্ডের আধিকারিক ইমতুজাল হক, এবং এস এস টি টিমের সত্যব্রত ঘোষ সহ অন্যান্য পুলিশের উপস্থিতিতে চালানো হয় নাকা তল্লাশি। এদিন ভিনরাজ্য ও প্রতিবেশী রাজ্য ঝাড়খন্ড থেকে আগত চারচাকা যাত্রীবাহী ছোটগাড়ি এবং যাত্রীবাহী বাস থামিয়ে চালানো হয় নাকা তল্লাশি।

 তল্লাশি চালানো হয় বাসে থাকা যাত্রীদের ব্যাগগুলিতেও। বলতে গেলে ডুবুর্ডি বর্ডার এলাকা এখন পুলিশের কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে।