Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

শাসক বিরোধী বিধায়কদের সংঘর্ষে রক্তাক্ত  বিধানসভা


 

শাসক বিরোধী বিধায়কদের সংঘর্ষে রক্তাক্ত  বিধানসভা 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পশ্চিমবঙ্গ বিধানসভায় রামপুরহাটকাণ্ড নিয়ে ধুন্ধুমার ঘটনা ঘটে গেল। তৃণমূল এবং বিজেপি বিধায়কদের মধ্যে সংঘর্ষে রক্তাক্ত হয়েছে রাজ্য বিধানসভা। তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের নাক ফেটে গিয়েছে। ভর্তি রয়েছেন এসএসকেএম হাসপাতালে। অভিযোগ রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ওই তৃণমূল বিধায়ককে ঘুসি মেরে নাক ফাটিয়ে দিয়েছেন। আহত বিধায়ক অসিত মজুমদার এবং রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম নিজে এই অভিযোগ এনেছেন। অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। উল্টে বিজেপি বিধায়কদের মেরে হাত ভেঙে দেওয়ার অভিযোগ এনেছে বিজেপি। সংঘর্ষে বিজেপিরও সাত জন বিধায়ক গুরুতর অসুস্থ হয়েছেন। তাঁদের ফুলবাগানের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে বিজেপির তরফে জানানো হয়েছে। 

এদিকে চাঞ্চল্যকর অভিযোগ এনেছেন বিধানসভায় বিজেপির চিফ হুইপ মনোজ টিগ্গা। তাঁর দাবি, অশান্তির আবহে সালতোরার বিধায়িকা চন্দনা বাউরীর শাড়ি খুলে দিয়েছেন তৃণমূলের বিধায়করা। অভিযোগ অস্বীকার করেছে শাসক দল। তৃণমূল বিধায়িকাদের নিগ্রহের পাল্টা অভিযোগ আনা হয়েছে। 

অন্যদিকে রামপুরহাটের বগটুই গ্রামর গণহত্যা এবং রাজ্য বিধানসভায় মারামারির ঘটনার প্রতিবাদে পথে নামল বিজেপি। রাজ্য বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে প্ল্যাকার্ড, পোস্টার ব্যানার নিয়ে মিছিলে পা মেলান কয়েক হাজার বিজেপি সমর্থক। রাজা সুবোধ মল্লিক স্কোয়ার থেকে রানি রাসমণি অ্যাভিনিউ পর্যন্ত কর্মসূচিতে পা মেলান বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, কেন্দ্রীয় নেতা রাহুল সিনহা, বিধানসভার অধিবেশন থেকে সাসপেন্ড হওয়া বিধায়করাও।