Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

অবশেষে কালনা পুরসভার চেয়ারম্যান পদের জট কাটলো


 

অবশেষে কালনা পুরসভার চেয়ারম্যান পদের জট কাটলো 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : অবশেষে কালনা পুরসভার চেয়ারম্যান পদ নিয়ে জট কাটলো। রবিবার পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে এক বৈঠকে কালনা পুরসভার চেয়ারম্যান পদে আনন্দ দত্ত এবং ভাইস চেয়ারম্যান পদে তপন পোড়েল কে মনোনীত করা হয়েছে। এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন পূর্ব জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়, মন্ত্রী স্বপন দেবনাথ, রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবু টুডু, বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস, জেলা পরিষদের মেন্টর উজ্জ্বল প্রামাণিক সহ অন্যান্যরা।

উল্লেখ্য গত ১৬ মার্চ কালনা পৌরসভার শপথগ্রহণ অনুষ্ঠান ঘিরে চরম বিশৃঙ্খলার সৃষ্টি হয়। দল চেয়ারম্যান মনোনীত করেন আনন্দ দত্তকে। কিন্তু দলের বিরুদ্ধে গিয়ে তপন পোড়েল সেই সিদ্ধান্তের বিরোধিতা করেন। তিনি নিজেকে চেয়ারম্যান হিসাবে দাবি করেন। অন্যান্য কাউন্সিলররা তপন পোড়েলের পাশে দাঁড়ায়। দল থেকে বহিষ্কার করা হয় তপন পোড়েলকে। পরবর্তীতে কলকাতায় অরূপ বিশ্বাস, স্বপন দেবনাথ কালনার কাউন্সিলরদের নিয়ে বৈঠকে বসে। দলের অন্দরের খবর সেখানেই সিদ্ধান্ত হয় আনন্দ দত্তকেই চেয়ারম্যানের মনোনীত করা হবে। ভাইস চেয়ারম্যান থাকবেন তপন পোড়েল।

এই তপন পোড়েলকে দল বহিষ্কৃত করেছিল, তাকে কেন ভাইস চেয়ারম্যান পদ?  উত্তরে রবীন্দ্রনাথ বাবু জানালেন,  তিনি দলনেত্রীর কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন। দল নেত্রী তাকে ক্ষমা করে দিয়েছেন। আগামীকাল মঙ্গলবার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান তাদের দায়িত্বভার বুঝে নেবেন। কালনা মহকুমা শাসকের দপ্তরে শপথ গ্রহণের অনুষ্ঠান হবে।