Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

পূর্ব বর্ধমান জেলার ৬ পৌরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এক ক্লিকে দেখে নিন


 

পূর্ব বর্ধমান জেলার ৬ পৌরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এক ক্লিকে দেখে নিন 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পৌরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে কারা আসছেন। এই নিয়ে চুলচেরা বিশ্লেষণ করে অনেকের রাতের ঘুম চলে গিয়েছিল। অবশেষে সব জল্পনা কল্পনার অবসান। আগামীকাল অফিসিয়ালি ঘোষণা করার পর ১৬ মার্চ নবনিযুক্ত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানরা শপথ নেবেন বলে সূত্রের খবর।

ইতিমধ্যেই রবিবার পূর্ব বর্ধমান জেলার গুসকরা পৌরসভার চেয়ারম্যান পদে কুশল মুখার্জী ও ভাইস চেয়ারম্যান বেলি বেগম এর নাম ঘোষণা করা হয়েছে। জেলার বাকি ৫ টি পৌরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে কারা আসছেন মঙ্গলবার তাদের নাম ঘোষণা করা হবে।

সূত্রের খবর বর্ধমান পৌরসভায় চেয়ারম্যান হচ্ছেন প্রবীন তৃণমূল কংগ্রেস নেতা তথা শিক্ষাবিদ ১১ নম্বর ওয়ার্ডের বিজয়ী প্রার্থী পরেশ চন্দ্র সরকার এবং ভাইস চেয়ারম্যান হচ্ছেন বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস এর স্ত্রী ২৩ নম্বর ওয়ার্ডের বিজয়ী প্রার্থী মৌসুমী দাস।

মেমারি পৌরসভার চেয়ারম্যান হচ্ছেন স্বপন বিষয়ী এবং ভাইস চেয়ারম্যান হচ্ছেন সুপ্রিয় সামন্ত।

কালনা পৌরসভার চেয়ারম্যান হচ্ছেন আনন্দ দত্ত এবং ভাইস চেয়ারম্যান হচ্ছেন তপন পোড়েল।

কাটোয়া পৌরসভার চেয়ারম্যান হচ্ছেন সমীর সাহা এবং ভাইস চেয়ারম্যান হচ্ছেন লখীন্দর মন্ডল।

দাঁইহাট পৌরসভার চেয়ারম্যান হচ্ছেন শিশির মন্ডল এবং ভাইস চেয়ারম্যান হচ্ছেন অজিত ব্যানার্জী।