Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বিশুদ্ধ ঠান্ডা পানীয় জল প্রকল্পের উদ্বোধন


 

বিশুদ্ধ ঠান্ডা পানীয় জল প্রকল্পের উদ্বোধন 


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার  জামালপুরের পারাতল  ১ গ্রাম পঞ্চায়েতে চারটি বিশুদ্ধ ঠান্ডা পানীয় জল প্রকল্পের উদ্বোধন করা হলো আজ। উদ্বোধন করেন পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান। ছিলেন পঞ্চায়েতের প্রধান উত্তম হাজারী ও  উপপ্রধান শ্রীজীব ঘোষ। মেহেমুদ খান বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী ত্রিস্তরীয় পঞ্চায়েত ব্যবস্থার মধ্য দিয়ে উন্নয়নকে একেবারে নিচের স্তরে পৌঁছে দিচ্ছেন তারই ফল হিসেবে আজকে এই ঠান্ডা জলের প্রকল্প গুলো মানুষের জন্য খুলে দেওয়া হলো।

তিনি আরো বলেন যে সরকার থেকে বা পঞ্চায়েত থেকে করে দেওয়া হলেও এগুলি রক্ষণাবেক্ষণ করতে হবে সাধারণ মানুষকেই। তাই তিনি তাদের উদ্দেশ্যে বলেন যে প্রত্যেকে যত্নসহকারে এগুলি ব্যবহার করবেন। প্রধান উত্তম হাজারী বলেন, তার পঞ্চায়েতে আজ চারটি জায়গায় এই জলের প্রকল্পের উদ্বোধন হলো। একটি মহিন্দর জোড়ামন্দির তলায়, অপরটি মহিন্দর তেতুলতলা, তৃতীয় টি পর্বতপুর শিব মন্দিরের পাশে এবং চতুর্থটি রুদো ধর্মরাজ তলায়। প্রতিটি প্রকল্পের জন্য তিন লক্ষ ত্রিশ হাজার টাকা করে খরচ হয়েছে বলে উত্তম বাবু জানান। গ্রীষ্মের শুরুতে এই রকম ঠাণ্ডা জলের প্রকল্প উপহার হিসেবে পেয়ে এলাকার মানুষ খুবই খুশি।