Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

যুবকের রহস্যজনক মৃত্যু বেসরকারি গেস্ট হাউসে


 

যুবকের রহস্যজনক মৃত্যু বেসরকারি গেস্ট হাউসে 


কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমান জেলার আসানসোলে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে বলে পরিবারের অভিযোগ।  ঘটনাটি ঘটেছে আসানসোলের চেলিডাঙ্গার একটি বেসরকারি গেস্ট হাউসে। জানা গেছে, মৃত যুবকের নাম রাহুল সিং, বার্ণপুরের রামবাঁধ এলাকার বাসিন্দা। পরিবারের অভিযোগ রাহুল সিং নামক যুবক আত্মহত্যা করেছে নাকি তাকে খুন করা হয়েছে। এর সঠিক বিচার চাই। 

দাবি করেন যদি আত্মহত্যাই করে তাহলে গেস্ট হাউসের সিসিটিভি ক্যামেরা কোথায় গেল ?  এবং দেহ নিয়ে যাবার পর পুলিশের তরফে ফোন আসে আপনারা আসানসোল জেলা হাসপাতালে চলে আসুন। সেইসময় পরিবারের লোকেরা গিয়ে দেখে রাহুল সিং এর দেহ মর্গে রাখা রয়েছে। তবে পরিবারের অভিযোগ গেস্ট হাউসে দেহ উদ্ধার হওয়ার সময় পুলিশ ফোন করে জানালো না কেন ? তবে পরিবারের বক্তব্য এই রহস্যজনক মৃত্যুর পিছনে এক মেয়ের হাত রয়েছে। সেই মেয়েটি এবং সিসিটিভি ক্যামেরার ফুটেজ এবং সঠিক বিচার চাই বলে দাবি জানান তাঁরা।