চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

বিধায়কের উদ্যোগে স্বাস্থ্য পরীক্ষা শিবির


 

বিধায়কের উদ্যোগে স্বাস্থ্য পরীক্ষা শিবির 


অতনু হাজরা, খন্ডঘোষ : পূর্ব বর্ধমান জেলার তৃণমুল যুব সভাপতি তথা জামালপুরের বিধায়ক অলোক কুমার মাঝির উদ্যোগে তাঁর নিজস্ব অঞ্চলে অর্থাৎ খণ্ডঘোষ ব্লকের কৈয়র অঞ্চলের শংকরপুর গ্রামে শঙ্করপুর বিবেকানন্দ সাধারণ পাঠাগারের পরিচালনায় একটি বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়।  এই শিবির করতে সম্পূর্ণভাবে সহায়তা করেন কলকাতার পিয়ারলেস হসপিটাল। 


মূলত হৃদরোগ, সাধারণ মেডিসিন ও চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসকরা আজ উপস্থিত সকল মানুষের স্বাস্থ্য পরীক্ষা করে প্রয়োজনীয় পরামর্শ দেন। এই শিবির ঘুরে দেখতে উপস্থিত ছিলেন খণ্ডঘোষ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অপার্থিব ইসলাম, জেলা পরিষদের সদস্য বিশ্বনাথ রায়, ব্লকের যুব সভাপতি শুভেন্দু পাল, সহ সভাপতি রাধাকান্ত মন্ডল,  প্রধান আগমনী চক্রবর্তী, উপ প্রধান শাজাহান মন্ডল সহ অনেকে। 

প্রত্যেকের প্রেসার ও ব্ল্যাড সুগার মাপা হয়। অলোক বাবু বলেন মাননীয়া মুখ্যমন্ত্রী সবসময়ই বিধায়ক সহ সকল নেতৃত্বদের সাধারণ মানুষের পাশে থাকার কথা বলছেন। তাঁরা তাঁর সেই নির্দেশ মেনে চলার চেষ্টা করছেন মাত্র। তিনি আরো বলেন অনেক মানুষেরই ভালো ডাক্তার দেখাবার সামর্থ্য থাকে না। তাই এই ধরণের স্বাস্থ্য পরীক্ষা শিবির তাদের জন্য খুবই প্রয়োজনীয়। তিনি বলেন তাঁর এই কাজে তাঁকে ব্লক নেতৃত্ব যথেষ্ট সাহায্য করেছেন। এই ধরণের স্বাস্থ্য পরীক্ষা শিবিরে ডাক্তারবাবুদের দেখিয়ে এলাকার মানুষ খুবই খুশি।