Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

মেমারিতে নতুন পৌর বোর্ডের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান-কে নিয়ে উচ্ছ্বাস


 

মেমারিতে নতুন পৌর বোর্ডের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান-কে নিয়ে উচ্ছ্বাস 


সেখ সামসুদ্দিন, মেমারি : তৃণমূল কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলা সভাপতি রবীন্দ্রনাথ চ্যাটার্জী পৌরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের নাম ঘোষণার পর মেমারিতে তৃণমূল কংগ্রেস কর্মীরা আনন্দে মাতোয়ারা।  মেমারি নতুন বাস স্ট্যান্ডে নতুন বোর্ডের চেয়ারম্যান স্বপন বিষয়ী ও  ভাইস চেয়ারম্যান সুপ্রিয় সামন্তকে মালা পরিয়ে অভিবাদন জানান। তারপরে পৃথকভাবে বাস ইউনিয়নের সুকান্ত হাজরা স্বপন বিষয়ীর গলায় মালা পরিয়ে শুভেচ্ছা জানান। একইসঙ্গে নবনির্বাচিত কাউন্সিলর ও কর্মীসমর্থকরা তাঁকে ঘিরে ধরে উচ্ছ্বাস প্রকাশ করেন। স্বপন বিষয়ী অভিনন্দন জানান পৌর নাগরিকদের। একইসঙ্গে কৃতজ্ঞতা প্রকাশ করেন মুখ্যমন্ত্রী তথা দলনেত্রী মমতা ব্যানার্জীর প্রতি। তৃতীয়বারের জন্য পৌর চেয়ারম্যান হিসেবে শপথ নেওয়ার পর কি কাজ করবেন সে বিষয়ে আজকে মুখ খোলেননি, কালকে শপথ নেওয়ার পর বলবেন বলে জানান। 

অপরদিকে নতুন ভাইস-চেয়ারম্যান সুপ্রিয় সামন্তকে নিয়ে ১০ নম্বর ওয়ার্ড অফিসে কর্মী-সমর্থকদের উচ্ছ্বাস, মালা পরিয়ে তাকে নিয়ে ওয়ার্ড অফিসের সামনে প্রবেশ করেন কর্মী-সমর্থকরা। সুপ্রিয় সামন্ত বলেন ভাইস চেয়ারম্যান হিসেবে দ্বিতীয়বারের জন্য দায়িত্ব পাওয়ায় তিনি খুশি এবং তিনি আরও খুশি আপামর পৌরবাসীকে ভালো পরিষেবা দিতে পারবেন বলে। মানুষের কোন অভাব অভিযোগ থাকলে তিনি প্রথা অনুযায়ী কথা শুনবেন এবং চেষ্টা করবেন তাদের পাশে থাকতে।