Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

মেমারিতে শুরু হলো সৃষ্টিশ্রী মেলা


 

মেমারিতে শুরু হলো সৃষ্টিশ্রী মেলা 


সেখ সামসুদ্দিন, মেমারি : পূর্ব বর্ধমান জেলার স্বনির্ভর দলগুলোর উৎপাদিত শিল্প সামগ্রী প্রর্দশন ও বিক্রয়ের উদ্দেশ্যে শুরু হয়েছে সৃষ্টিশ্রী মেলা। পশ্চিমবঙ্গ সরকারের পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন বিভাগের আনন্দধারা প্রকল্পের অভিনব প্রয়াসে চালু হয়েছে সৃষ্টিশ্রী মেলা। এবছর পূর্ব বর্ধমান জেলায় মেমারি পৌরসভা ও জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় মেমারি নতুন বাস স্টান্ডে হচ্ছে সৃষ্টিশ্রী মেলা। বুধবার মেলার উদ্বোধন করেন পশ্চিমবঙ্গ সরকারের মন্ত্রী স্বপন দেবনাথ। মেলা চলবে ২৭ মার্চ পর্যন্ত। উদ্বোধনী পর্বে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদ সভাধিপতি তথা বিধায়ক শম্পা ধারা, সহ-সভাধিপতি দেবু টুডু, প্রকল্প আধিকারিক অরিন্দম বন্দ্যোপাধ্যায়, বর্ধমান সদর দক্ষিণ মহকুমা শাসক কৃষ্ণেন্দু মন্ডল, জেলা তথ‍্য ও সংস্কৃতি আধিকারিক রামশঙ্কর মন্ডল, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ বাগবুল ইসলাম, মেহেবুব মন্ডল, মহঃ ইসমাইল,  মেমারি পৌর সভার পৌরপ্রধান স্বপন বিষয়ী, উপ-পৌরপ্রধান সুপ্রিয় সামন্ত, মেমারি ১ বিডিও ডাঃ আলি মোহাম্মদ ওয়ালী উল্লাহ, পঞ্চায়েত সমিতির সভাপতি বসন্ত রুইদাস, সহ-সভাপতি সহ অন্যান্য কর্মাধ‍্যক্ষ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ। অতিথিরা মেলা প্রাঙ্গণ ঘুরে দেখেন। 

এখানে পূর্ব বর্ধমান জেলার সমস্ত ব্লকের স্বনির্ভর গোষ্ঠীর মহিলারা তাদের নিজ হাতে তৈরি বিভিন্ন ধরনের জিনিস বিভিন্ন স্টলের মাধ্যমে বিক্রি করছেন।

 মন্ত্রী স্বপন দেবনাথ তাঁর বক্তব্যে জেলার খতিয়ান তুলে ধরে তাদের সার্বিক সাফল্য কামনায় পৌরপ্রধান সহ কাউন্সিলরদের এগিয়ে আসার আহ্বান জানান। একইসঙ্গে গোষ্ঠীর দলনেত্রীর কাছে আবেদন জানান ঋণ নিয়ে টাকাটা সুদে না খাটিয়ে সরাসরি যেন উৎপাদনের কাজে লাগান।