Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

সাপের কামড়ে মৃতদের পরিবারের হাতে চেক প্রদান


 

সাপের কামড়ে মৃতদের পরিবারের হাতে চেক প্রদান 


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমানের জামালপুর ব্লকে কয়েক মাস আগে সাপের কামড়ে ৪ জন মারা যান। মৃতরা হলেন শ্রাবন্তী মুর্মু, শিবা বালা মাঝি, মিঠুন মাঝি ও প্রিয়াংকা বিশ্বাস। জামালপুর ব্লক অফিস থেকে তাদের পরিবারের হাতে এক লক্ষ টাকা করে চেক তুলে দেওয়া হয়। চেক তুলে দেন জামালপুরের বিধায়ক অলোক কুমার মাঝি, পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, বিডিও শুভঙ্কর মজুমদার এবং বিডিএমও ফাল্গুনী মুখার্জী।

 বিধায়ক অলোক কুমার মাঝি বলেন,  মা মাটি মানুষের সরকার ক্ষমতায় আসার পর খুব দ্রুততার সঙ্গে অসহায় পরিবারগুলির হাতে ক্ষতিপূরণের চেক তুলে দেওয়া হচ্ছে। মেহেমুদ খান, বলেন মানুষের বিকল্প টাকা না হলেও এই টাকায় অন্তত অসহায় পরিবারটি বেঁচে-বর্তে থাকতে পারবে। অসহায় ছোট বাচ্চারা পড়াশোনা করতে পারবে। বিডিও সাহেব জানান, তাদের দপ্তরে এই চারজনের পরিবার আবেদন করেন সেই আবেদনের ভিত্তিতে তিনি উপর মহলে তদবির করে দ্রুততার সঙ্গে এই চেক মৃতদের পরিবারের হাতে তুলে দেওয়ার ব্যবস্থা করেছেন।