চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

১২ থেকে ১৪ বছর বয়সীদের 'করবিভ্যাক্স' টিকাকরণ


 

১২ থেকে ১৪ বছর বয়সীদের 'করবিভ্যাক্স' টিকাকরণ 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : গোটা রাজ্যের সঙ্গে পূর্ব বর্ধমান জেলায় আজ ১২ থেকে ১৪ বছর বয়সী পড়ুয়াদের কোভিড ভ্যাকসিন দেওয়া শুরু হলো। পূর্ব বর্ধমান জেলায় পাইলট প্রজেক্ট হিসেবে বর্ধমান মিউনিসিপ্যাল হাই স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রদের প্রথম কোভিড ভ্যাকসিন "করবিভ্যাক্স" দেওয়া হলো। মঙ্গলবার থেকে পর্যায়ক্রমে জেলার বিভিন্ন স্কুলের ১২ থেকে ১৪ বছর বয়সী ছাত্র-ছাত্রীদের কোভিড ভ্যাকসিন দেওয়া হবে। সোমবার কোভিড ভ্যাকসিন "করবিভ্যাক্স" নেওয়ার জন্য বর্ধমান মিউনিসিপ্যাল হাই স্কুলের ছাত্রদের মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মতো।

বর্ধমান মিউনিসিপ্যাল হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অরুণাভ চক্রবর্তী জানান, পশ্চিমবঙ্গ সরকারের শিক্ষা দপ্তর ও স্বাস্থ্য দপ্তরের উদ্যোগে এবং বর্ধমান পৌরসভার ব্যবস্থাপনায় ১২ থেকে ১৪ বছর বয়সী পড়ুয়াদের কোভিড টিকাকরণের কাজ চলছে। আজ সপ্তম শ্রেণীর ছাত্রদের টিকাকরণ হয়। সপ্তম শ্রেণীর ২৪২ জন ছাত্রের মধ্যে টিকা নেওয়ার জন্য ১৭৯ জন উপস্থিত হয়েছে। আজ এবং আগামী বুধবার টিকাকরণ হবে। যে সমস্ত পড়ুয়া আজ আসতে পারেনি, ওরা আগামী বুধবার টিকা নেওয়ার সুযোগ পাবে। 

Post a Comment

0 Comments