Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

১২ থেকে ১৪ বছর বয়সীদের 'করবিভ্যাক্স' টিকাকরণ


 

১২ থেকে ১৪ বছর বয়সীদের 'করবিভ্যাক্স' টিকাকরণ 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : গোটা রাজ্যের সঙ্গে পূর্ব বর্ধমান জেলায় আজ ১২ থেকে ১৪ বছর বয়সী পড়ুয়াদের কোভিড ভ্যাকসিন দেওয়া শুরু হলো। পূর্ব বর্ধমান জেলায় পাইলট প্রজেক্ট হিসেবে বর্ধমান মিউনিসিপ্যাল হাই স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রদের প্রথম কোভিড ভ্যাকসিন "করবিভ্যাক্স" দেওয়া হলো। মঙ্গলবার থেকে পর্যায়ক্রমে জেলার বিভিন্ন স্কুলের ১২ থেকে ১৪ বছর বয়সী ছাত্র-ছাত্রীদের কোভিড ভ্যাকসিন দেওয়া হবে। সোমবার কোভিড ভ্যাকসিন "করবিভ্যাক্স" নেওয়ার জন্য বর্ধমান মিউনিসিপ্যাল হাই স্কুলের ছাত্রদের মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মতো।

বর্ধমান মিউনিসিপ্যাল হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অরুণাভ চক্রবর্তী জানান, পশ্চিমবঙ্গ সরকারের শিক্ষা দপ্তর ও স্বাস্থ্য দপ্তরের উদ্যোগে এবং বর্ধমান পৌরসভার ব্যবস্থাপনায় ১২ থেকে ১৪ বছর বয়সী পড়ুয়াদের কোভিড টিকাকরণের কাজ চলছে। আজ সপ্তম শ্রেণীর ছাত্রদের টিকাকরণ হয়। সপ্তম শ্রেণীর ২৪২ জন ছাত্রের মধ্যে টিকা নেওয়ার জন্য ১৭৯ জন উপস্থিত হয়েছে। আজ এবং আগামী বুধবার টিকাকরণ হবে। যে সমস্ত পড়ুয়া আজ আসতে পারেনি, ওরা আগামী বুধবার টিকা নেওয়ার সুযোগ পাবে।