চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

বস্তাবন্দি খন্ড-বিখন্ড মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য 


 

বস্তাবন্দি খন্ড-বিখন্ড মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য  


কাজল মিত্র, আসানসোল : সালানপুর থানার রূপনারায়নপুর রেলব্রীজের ধারের জঙ্গল থেকে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির  মৃতদেহ উদ্ধার ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। 

ঘটনার সম্পর্কে জানা যায় রবিবার সকালে সালানপুর থানার রূপনারায়নপুর গ্রাম পঞ্চায়েত এলাকার চিত্তরঞ্জন আসানসোলগামী প্রধান রাস্তার উপর যে রেলব্রীজ রয়েছে ঠিক তারই নীচের রেললাইনের কিছুটা দূরে বস্তা বন্দি  কাটা অবস্থায় মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়।  স্থানীয়  কিছু মানুষ সেটিকে লক্ষ্য করেন এবং খবর দেন রূপনারায়নপুর ফাঁড়ির পুলিশকে। ঘটনার খবর ছড়িয়ে পড়তে আশেপাশের বহু মানুষ ভিড় জমায় ঘটনাস্থলে ।তবে স্থানীয়রা জানান, রেললাইনের মধ্যেও কিছু দেহের টুকরো পড়ে থাকতে দেখা যায়। যার ফলে ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনার প্রাথমিক তদন্তের পর অনুমান করে যে ঐ মৃত দেহটি রেললাইনে কাটা পড়েছিল। তবে পুলিশের সন্দেহ কেও বা কারা ওই মৃতদেহের কাটা অঙ্গপ্রত্যঙ্গ গুলি বস্তা বন্দি করে নিয়ে যাচ্ছিল। কিন্তু কেন নিয়ে যাচ্ছিল সেটা এখনো জানা যায়নি। ঘটনার খবর রেল পুলিশকেও দেওয়া হয়। 

পুলিশ জানিয়েছে মৃত দেহটির কোন পরিচয় পাওয়া যায়নি। অনেকে আবার মনে করছেন খুন করে বস্তায় নিয়ে যাচ্ছিল এবং রেল লাইনে ছড়িয়ে রেখে কাটা পড়ার  ঘটনা সাজিয়ে অন্য দিকে ঘুরাতে চাইছিল।