চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

আসানসোল লোকসভা উপনির্বাচনের আগে বড়সড় ভাঙনের মুখে বিজেপি


 

আসানসোল লোকসভা উপনির্বাচনের আগে বড়সড় ভাঙনের মুখে বিজেপি 


কাজল মিত্র, আসানসোল : আসানসোল লোকসভা উপনির্বাচনের আগে বড়সড় ধাক্কা খেল বিজেপি। পশ্চিম বর্ধমানের বারাবনি ব্লকের পানুডিয়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ঘোলকেয়ারী গ্রামের পাঁচটি পরিবারের সদস্যরা এবং স্থানীয় আরও কিছু কর্মী সমর্থক সরোজ ঘোষের নেতৃত্বে বিজেপি ছেড়ে বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অসিত সিংহের হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন।

এই যোগাদান প্রসঙ্গে তৃণমূল নেতা তথা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান বিশ্বজিৎ সিংহ বলেন ঘরের ছেলেরা ঘরে ফিরে এলো, এরা বিধানসভা নির্বাচনের আগে ভুল বুঝে ও প্রলোভনে পা দিয়ে বিজেপি-তে চলে গিয়েছিলো। এখন তারা নিজেদের ভুল বুঝতে পেরেছে তাই আজ বারাবনি ব্লক সভাপতি অসিত সিংহের হাত ধরে তৃণমূল কংগ্রেসে ফিরে এলো। তাদের সবাইকে দলে স্বাগতম। 

এই প্রসঙ্গে সদ্য তৃণমূলে যোগ দান করা সদস্য সরোজ ঘোষ বলেন লোভে ও ভুল বুঝে তৃণমূল ছেঁড়ে বিজেপি-তে চলে গিয়েছিলাম কিন্তু এখন চোখ খুলে গেছে, উন্নয়ন যদি কেউ করতে পারে সে হলো তৃণমূল কংগ্রেস। তাছাড়া আর কোনো দল নয়, তাই আজ আমরা সবাই মিলে তৃণমূল কংগ্রেসে যোগদান করলাম এবং শেষ নিঃশ্বাস পর্যন্ত তৃণমূল কংগ্রেসেই থাকব।

Post a Comment

0 Comments