চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

তৃণমূল কংগ্রেসকে ডাকাতের দল বলে কটাক্ষ করলেন বিজেপি'র দিলীপ ঘোষ


 

তৃণমূল কংগ্রেসকে ডাকাতের দল বলে কটাক্ষ করলেন বিজেপি'র দিলীপ ঘোষ 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : তৃণমূল কংগ্রেসকে ডাকাতের দল বলে অভিহিত করলেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ। মঙ্গলবার দিলীপ ঘোষ একটি প্রতিবাদ কর্মসূচিতে যোগ দিতে বর্ধমান শহরে আসেন।

 কার্জনগেটের সামনে ওই সভায় বক্তব্য রাখতে গিয়ে দিলীপ ঘোষ বলেন,  "তৃণমূল কংগ্রেস কোনো রাজনৈতিক দল নয়। এটা ডাকাতের দল। সে দলের একজন সর্দার তথা ডাকাতরাণী আছেন।" এভাবেই তিনি শাসক দলকে আক্রমণ করলেন। চারটি পৌর নিগমের নির্বাচনে গণতন্ত্র হত্যার প্রতিবাদ কর্মসূচিতে যোগ দিতে এদিন বর্ধমান শহরে এসেছিলেন দিলীপ ঘোষ। আগামী ২৭ শে ফেব্রুয়ারি বর্ধমান পুরসভার ভোট। তার আগে এই কর্মসূচি স্বাভাবিক ভাবেই গুরুত্ব পেয়ে যায়। 

এদিন বর্ধমান বড়নীলপুর মোড় থেকে দলের ৩৩ জন প্রার্থী ও নেতাদের নিয়ে জি টি রোগ ধরে পদযাত্রা শুরু করেন দিলীপ ঘোষ। কার্জনগেটের সামনে এসে শেষ হয়। এখানেই এক প্রতিবাদ সভায় বক্তব্য রাখার সময় তিনি শাসক দলকে কটাক্ষ করে বলেন, তৃণমূল কংগ্রেস দলে একজন ছাড়া বাকি কোনো পোস্ট নেই। সব ল্যাম্পপোস্ট। সেগুলোয় আলো জ্বলে না।

দিলীপ ঘোষ আরও বলেন, রাজ্যজুড়ে ভাগে ভাগে ভোট করিয়ে গণতান্ত্রিক রীতিনীতি লঙ্ঘন করা হচ্ছে। অথচ কমিশন নির্বিকার। প্রার্থীদের হুমকি থেকে বিরোধী কর্মীদের মারধরের ঘটনা ঘটেই চলেছে। মানুষ যাতে নিজের ভোট নিজে দিতে পারে সেজন্য সচেতন নাগরিকদের এগিয়ে আসতে হবে। এদিনের সভায় উপস্থিত ছিলেন দলের নেতা তথা বিধায়ক লক্ষণ ঘোড়ুই, বিজেপি'র বর্ধমান সদর জেলা সভাপতি  অভিজিৎ তা, রাজ্য নেতা সন্দীপ নন্দী, অঞ্জন মুখার্জী, জেলা নেতা প্রবাল রায়, শ্যামল রায় সহ অন্যান্যরা।