Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

পুর ভোটের প্রচারে সরগরম রাজনীতির ময়দান


 

পুর ভোটের প্রচারে সরগরম রাজনীতির ময়দান 


অতনু হাজরা, বর্ধমান : সারা রাজ্য জুড়ে পুরভোটের প্রচারে সরগরম রাজনীতির ময়দান। সব দলই নিজেদের মতো করে প্রচার করে চলেছে। পূর্ব বর্ধমানের সব কটি পুরসভায় জোরকদমে চলছে ভোটের প্রচার। 

বর্ধমান শহরে আজ বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস ও শহর সভাপতি অরূপ দাসের সাথে দলীয় প্রার্থীদের সমর্থনে  পুর ভোটের প্রচার করলেন জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি তথা তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক  সভাপতি মেহেমুদ খান। আজ জামালপুর থেকে দলীয় কর্মীদের নিয়ে বর্ধমানে পৌঁছান। সেখানে ১ নং ওয়ার্ডের দলীয় প্রার্থী সুমিত কুমার শর্মা এবং ৩৪ নং ওয়ার্ডে দলীয় প্রার্থী অরূপ দাসের হয়ে নির্বাচনী প্রচার সারেন এবং সভায় বক্তব্য রাখেন। 

উপস্থিত ছিলেন বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস ও শহর সভাপতি তথা ৩৪ নং ওয়ার্ডের প্রার্থী অরূপ দাস সহ অন্যান্য নেতৃত্বরা। উপস্থিত বক্তাদের বক্তব্যে বেশ চাঙ্গা হয়ে ওঠেন তৃণমূল কংগ্রেসের দলীয় কর্মী সমর্থকেরা। খোকন দাস বলেন সাম্প্রদায়িক বিজেপি গোটা ভারতবর্ষে একটা অস্থির অবস্থার সৃষ্টি করেছে। যারা বিধান সভা ভোটে অন্যদল বা বিজেপি করে ভুল করেছেন তাদেরকেও ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে এগিয়ে আসতে বলেন। মেহমুদ খান বলেন দলীয় নির্দেশেই তিনি বর্ধমান পুরসভা ভোটের প্রচারে এসেছেন। তিনি আরো জানান শুধু বর্ধমান নয় পূর্ব বর্ধমান জেলার সবকটি পুরসভায় তৃণমূল কংগ্রেস বোর্ড গঠন করবে। 

বৃহস্পতিবার তৃণমূল কংগ্রেসের জামালপুর ব্লক সভাপতি মেহেমুদ খান বর্ধমান পৌরসভার ২৩ নং ওয়ার্ডের প্রার্থী মৌসুমী দাস এর সমর্থনেও ভোটের প্রচার করেন। তিনি মৌসুমী দাস কে বিপুল ভোটে জয়ী করার জন্য এলাকার নাগরিকদের আহ্বান জানান। জামালপুর থেকে মেহেমুদ খান এর সঙ্গে একঝাঁক নেতা বর্ধমানে আসেন। ছিলেন ডাঃ প্রতাপ রক্ষিত, সাহাবুদ্দিন মন্ডল, লালু হেমব্রম, তাবারক আলী মন্ডল, বিট্টু মল্লিক সহ অন্যান্যরা।