Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

'আনিস খানের রহস্য মৃত্যুর প্রকৃত তদন্ত হওয়া উচিৎ'


 

'আনিস খানের রহস্য মৃত্যুর প্রকৃত তদন্ত হওয়া উচিৎ' 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : আমতার আনিস খানের রহস্য মৃত্যু নিয়ে মুখ খুললেন বিজেপি'র কেন্দ্রীয় সহসভাপতি দিলীপ ঘোষ। রবিবার সকালে দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে বিজেপির জেলা দপ্তর থেকে প্রাতঃভ্রমণে বেড়িয়ে শহরের রানিগঞ্জ বাজার চৌমাথায় আসেন। এখানে চায়ে পে চর্চা অনুষ্ঠানে যোগ দেওয়ার প্রাক্কালে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ঘটনার প্রকৃত তদন্ত হওয়া উচিৎ। এছাড়াও রাজ্যে বহু রাজনৈতিক কর্মী খুন হয়েছে তারও তদন্ত হওয়া উচিৎ বলে দাবি করেন বিজেপির কেন্দ্রীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। 

দিলীপ বাবু আরও বলেন,  বিজেপিকে ঠেকাতেই মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশের সমস্ত সময় চলে যাচ্ছে, রাজ্যের আইনশৃঙ্খলা রক্ষায় কোনো নজর দেবে কখন ? দিনহাটা প্রসঙ্গে দিলীপ বাবু বলেন, 'উদয়ন গুহ গুণ্ডা পুষে রাখেন, তারাই খুন করেছে'। ঘটনার প্রকৃত তদন্ত হওয়া উচিৎ। 

তিনি আরও অভিযোগ করেন লক্ষ্মী ভাণ্ডার ও দিদির ভাইয়েদের পেট ভরাতে গিয়ে রাজ্য দেউলিয়া হয়ে গেছে। স্বাস্থ্যসাথী কার্ডে মানুষ পরিষেবা পাচ্ছে না। রাজ্যপাল মুখ্যমন্ত্রীকে ডেকেছেন,  মুখ্যমন্ত্রীর উচিৎ অবিলম্বে রাজ্যপালের সাথে বসে আলোচনা করে সমস্যার সমাধান করার। রবিবার সকালে চা চক্র সেরে দিলীপ ঘোষ বাঁকুড়ার উদ্দেশ্যে রওনা দেন।