Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

শ্রীশ্রী রাম ঠাকুরের ১৬২ তম জন্মতিথি উপলক্ষ্যে স্বেচ্ছায় রক্তদান শিবির


 

শ্রীশ্রী রাম ঠাকুরের ১৬২ তম জন্মতিথি উপলক্ষ্যে স্বেচ্ছায় রক্তদান শিবির



কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমান জেলার সালানপুর ব্লকের  হিন্দুস্থান কেবলস জলটাঙ্কি মোড় সংলগ্ন দেশবন্ধু পার্কে সংঘের কার্যালয়ে রাম ঠাকুর সংঘের ব্যবস্থাপনায় শ্রীশ্রী রাম ঠাকুর এর ১৬২ তম জন্মতিথি পালন করা হয়। আর এই জন্মতিথির উৎসবে একটি  স্বেচ্ছায় রক্তদান শিবির অনুষ্ঠিত হলো মন্দির প্রাঙ্গনে। এই রক্তদান শিবিরটি উজ্জীবন স্বেচ্ছা রক্তদাতা সমিতি ও  আসানসোল ব্লাড ব্যাঙ্ক এর সহযোগিতায় আয়োজিত হয়। রক্তদান শিবিরে মোট চারজন মহিলা সহ ১২ জন রক্তদাতা স্বেচ্ছায় রক্ত দান করেন।

এদিন  রাম ঠাকুর সংঘের সম্পাদক নিলয় সেন চৌধুরী জানান, প্রতিবছরই তারা এই উপলক্ষ্যে বিভিন্ন সামাজিক কর্মসূচি পালন করেন। এবারও দুদিনের উৎসব উপলক্ষ্যে ভজন কীর্তনের পাশাপাশি নরনারায়ন সেবার ব্যবস্থা করা হয়েছে। তবে করোনার কারণে এবার বস্ত্র দান ও দুঃস্থদের বইখাতা বিতরণ কর্মসূচী স্থগিত রাখা হয়েছে। এদিন শিবিরে রক্ত দান করেন সুব্রত দাস, দীপা দাস, অর্পিতা সেন, বর্ষা বাউরি, সুরজিৎ সেন, সঞ্জয় সেন, দেবাশীষ বল, অমরজিৎ যাদব, শিখা পাল, দীপক দত্ত, শ্যামাপদ গরাই, জ্যোতির্ময় ঠাকুর প্রমুখ। 

মন্দির কমিটির তরফে উপস্থিত ছিলেন সভাপতি সুব্রত দাস, কোষাধ্যক্ষ কল্যাণী আচার্য্য সহ আরো মহিলা ও পুরুষ সদস্যবৃন্দ।