চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

সম্প্রীতির সরস্বতী পুজোয় অভিনেত্রী শতাব্দী রায়

 


সম্প্রীতির সরস্বতী পুজোয় অভিনেত্রী শতাব্দী রায় 


প্রদীপ কুমার মণ্ডল, রায়না
সংবাদ প্রভাতী, ৫ ফেব্রুয়ারি  

রায়না বিধানসভা এলাকার অন্তর্গত ধারান বুড়ো পীর প্রগতি সংঘের বানী বন্দনায় উপস্থিত তৃণমূল সাংসদ এবং বিশিষ্ট অভিনেত্রী শতাব্দী রায়। সঙ্গে উপস্থিত ছিলেন প্রফেসর এবং বিশিষ্ট সমাজসেবী মৃগাঙ্ক ব্যানার্জী, নবদিশা সমাজসেবী সংগঠনের রাজ্য সভাপতি সফিকুল ইসলাম, রায়না ১ ব্লকের বিডিও লোকনাথ সরকার, দক্ষিণ দামোদর প্রেস ক্লাবের সম্পাদক মোল্লা সফিকুল ইসলাম। অনুষ্ঠানের প্রথমেই শতাব্দী রায় সহ মঞ্চে উপস্থিত সবাইকে বরণ করে নেন ধারান বুড়োপীর সংঘের সদস্যরা।

 সংঘের সম্পাদক সুরজিৎ কর্মকার বলেন, গতকাল অর্থাৎ শুক্রবার সরস্বতী পূজার আনু্ঠানিক উদ্বোধন করেছেন রাজ্যের খাদ্য ও খাদ্য সরবরাহ দপ্তরের প্রতিমন্ত্রী  জোৎস্না মান্ডি, জেলা পরিষদের সভাপতি তথা রায়না বিধানসভার বিধায়ক শম্পা ধাড়া, জেলা পরিষদের সদস্য মন্দিরা দলুই। আজ শনিবার সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করলেন শতাব্দী রায়। সাংস্কৃতিক অনুষ্ঠানের পর এলাকার অসহায় মানুষদের শীত বস্ত্র প্রদান করা হয়।

 এলাকার মানুষদের হাতে পৃথিবীকে সবুজায়ন করার লক্ষ্যে অনবদ্য ভূমিকা পালন করেন সীমা কর্মকার। তিনি জানান এই বছর আমাদের সরস্বতী পূজা নবম বর্ষে পদার্পণ করল। শতাব্দী রায় বলেন, আজকে এই সরস্বতী পুজোর দিনে প্রত্যন্ত গ্রামে এসে খুব আনন্দ পাচ্ছি। বুড়ো পীর প্রগতি সংঘের সমস্ত সদস্যদের ধন্যবাদ দেন সম্প্রীতির বার্তা ছড়িয়ে দেওয়ার জন্য। কারণ একটাই হিন্দু-মুসলিম মিলে এখানে যে সরস্বতী পূজা হচ্ছে সেটাই বাংলার সম্প্রীতি।

 তিনি বলেন, বাংলায় তৃণমূল কংগ্রেস সম্প্রীতির বার্তা বরাবরই ছড়িয়ে দিয়েছে এবং আজ এখানে এসে দেখলাম সরস্বতী পুজো উপলক্ষে বুড়ো পীর প্রগতি সংঘের উদ্যোগে এলাকায় সম্প্রীতির বার্তা পৌঁছে দেওয়া হচ্ছে ।

Post a Comment

0 Comments