চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

বিজেপি'র নির্বাচনী কার্যালয় পুড়িয়ে দেওয়ার অভিযোগ, প্রতিবাদে রাস্তা অবরোধ


 

বিজেপি'র নির্বাচনী কার্যালয় পুড়িয়ে দেওয়ার অভিযোগ, প্রতিবাদে রাস্তা অবরোধ 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : বিজেপির নির্বাচনী কার্যালয়ে প্রার্থীর ব‍্যানার, ফেষ্টুন পুড়িয়ে দেওয়ার ঘটনায় রাজনৈতিক উত্তেজনা ছড়ালো শহর বর্ধমানে। অভিযোগের তীর শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। শহর বর্ধমানের ৯ নম্বর ওয়ার্ডের ঘটনা। প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিজেপি নেতা ও কর্মীরা। 

বিজেপি নেতৃত্বের অভিযোগ, ভোটের আগেই শাসক দল সন্ত্রাসের বাতাবরণ তৈরি করছে। রাতের অন্ধকারে তাদের নির্বাচনী কার্যালয়ে আগুন দিয়ে সব পুড়িয়ে দেওয়া হয়েছে। এই ঘটনার তীব্র ধিক্কার জানিয়ে সোমবার কালিবাজার এলাকায় পথ অবরোধ করে রাস্তায় শুয়ে প্রতিবাদ জানায় ৯ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী সুধীর রঞ্জন সাউ।

 প্রতিবাদ আন্দোলনের নেতৃত্বে ছিলেন বিজেপির জেলার সহ সভাপতি তথা ১৪ নম্বর ওয়ার্ডের প্রার্থী শ‍্যামল রায় । বেশ কিছুক্ষণ অবরোধ চলার জেরে রাস্তায় যানজট সৃষ্টি হয়। পরে বর্ধমান থানার পুলিশের আশ্বাসে অবরোধ ওঠে। শ্যামল রায়ের অভিযোগ, 'ভোট ঘোষণার পর থেকেই শাসক দলের বিধায়ক খোকন দাসের নেতৃত্বে বিজেপি কর্মীদের ভয় দেখানো থেকে হুমকি সবই চলছে'। এবার ৯ ওয়ার্ডে বিজেপির দলীয় কার্যালয়ে আগুন লাগিয়ে দেওয়া হলো। আমরা প্রশাসনের কাছে আবেদন করছি ২০১৩ সালের পৌর ভোটের সন্ত্রাসের পুনরাবৃত্তি ২০২২ সালে যাতে না ঘটে তার ব্যবস্থা করতে হবে। তা না হলে এবারের পৌর নির্বাচনেও সাধারণ মানুষ তাদের গনতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে পারবে না।

যদিও তৃণমূল নেতৃত্ব সব অভিযোগ মিথ্যা বলে উড়িয়ে দিয়ে বলেছেন বিজেপি প্রচারের আলোয় আসতে এসব করছে।