Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

জাতীয় সড়কে ট্রেলারের ধাক্কায় টোটো চালকের মৃত্যু


 

জাতীয় সড়কে ট্রেলারের ধাক্কায় টোটো চালকের মৃত্যু 


কাজল মিত্র, আসানসোল : বৃহস্পতিবার রানীগঞ্জ থানার পাঞ্জাবীমোড় ফাঁড়ি এলাকার মঙ্গলপুর জুটমিল সংলগ্ন দুই নম্বর জাতীয় সড়কে ট্রলারের ধাক্কায় মৃত্যু হল এক পণ্যবাহী টোটো চালকের। টোটো চালকের নাম শাদবি আলম বয়স ৪২ বছর। জানা যায়, টোটো চালক রাণীগঞ্জ থেকে টোটোয় পণ্য বোঝাই করে অন্ডাল এর দিকে যাচ্ছিল,আর ঠিক সে সময় জাতীয় সড়কে একই দিকে যাওয়া একটি ট্রেলার ওই টোটো কে পেছনে থেকে সজোরে ধাক্কা মারে। যারফলে গাড়িটি ভেঙ্গে চুরমার হয়ে যায়। এই ঘটনায় গুরুতরভাবে আহত হয় হন টোটো চালক শাদবি আলম। স্থানীয় মানুষজন সহ পথচলতি যানবাহনের চালকেরা বিষয়টি লক্ষ্য করে পুলিশ প্রশাসনকে খবর দিলে তড়িঘড়ি পাঞ্জাবীমোড় ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত ওই ব্যক্তিকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় জেলা হাসপাতালে ভর্তি করে। তবে হাসপাতাল সূত্রে জানা গেছে ভর্তির কয়েক ঘন্টা পরেই ওই টোটো চালকের মৃত্যু হয়।

জাতীয় সড়কে দুর্ঘটনা এই প্রথম নয় এর আগেও বেশ কয়েক বার বহু যানবাহন সহ যাত্রীদের প্রাণ যেতে দেখা গেছে। পথ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন অনেক টোটো চালকও। তবে জাতীয় সড়কের উপর টোটো চালানোর ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হলেও, প্রশাসনের নিষেধাজ্ঞা কে বুড়ো আঙ্গুল দেখিয়ে একশ্রেণীর অসাধু টোটো চালক অল্প একটু মুনাফার লোভে বিপদ জনকভাবে জাতীয় সড়কে টোটো নিয়ে চলাচল করে চলেছে। যার ফলে দুর্ঘটনা নিত্যসঙ্গী হয়েছে খনি অঞ্চল এলাকায়।