Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

মিনিবাস ও অটো চালকদের দ্বন্দ্বে বন্ধ মিনিবাস পরিসেবা


মিনিবাস ও অটো চালকদের দ্বন্দ্বে বন্ধ মিনিবাস পরিসেবা 


কাজল মিত্র, আসানসোল : মিনিবাস ও অটো চালকের সাথে গন্ডগোলের জেরে বন্ধ মিনিবাস পরিসেবা। ঘটনায় ভীষন অসুবিধার মধ্যে যাত্রীরা। মিনি বাস চালকদের অভিযোগ, রাস্তায় বেশির ভাগ সময় অটো চালকরা যাত্রী তুলতে নানান সমস্যা সৃষ্টি করছে। তাদের বলতে গেলে মিনিবাস কর্মীদের মারধর করছে বলে অভিযোগ। এছাড়া বাস কর্মীরা বলেন অটো ও টোটো চালকদের জন্য রাস্তায় জ্যাম লাগছে। আমরা বিভিন্ন ধরণের ট্যাক্স দিচ্ছি। টোটো চালকদের কোনও কাগজ নেই। 

এক বাস কর্মী বলেন, গতকাল রাতে আমাদের এক বাস কর্মীকে টোটো চালকের কিছু কর্মী মারধর করেছে। তার সমাধান না হলে আমরা বাস বন্ধ রাখবো। 

অপরদিকে তৃণমূলের শ্রমিক সংগটনের নেতা রাজু আলুওয়ালিয়া বলেন, বাস ও অটো চলেকদের মধ্যে ঝামেলা প্রায়শই হতে থাকে। একটা গন্ডগোল হয়েছে ,তার জন্য বাস বন্ধ রেখেছে।বাস কর্মীরা। ওদের বুঝিয়ে বাস চালুর ব্যবস্থা করা হবে।