চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

বর্ধমানে তৃণমূল কংগ্রেস প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিলেন


 

বর্ধমানে তৃণমূল কংগ্রেস প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিলেন 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : দলীয় কর্মী সমর্থকদের বিপুল উৎসাহ উদ্দীপনার মাঝে আজ বর্ধমান পৌরসভার ৩৫ টি ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দিলেন। এদিন বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিল করে প্রার্থীরা কোর্ট কম্পাউন্ডে এসে সমবেত হন। নেতৃত্বে ছিলেন বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস। এছাড়াও ছিলেন দলের পূর্ব বর্ধমান জেলার মুখপাত্র প্রসেনজিৎ দাস, জেলার সাধারণ সম্পাদক তথা জেলা পরিষদের মেন্টার উজ্জ্বল প্রামাণিক, শহর কমিটির সভাপতি তথা ৩৪ নম্বর ওয়ার্ডের প্রার্থী অরূপ দাস সহ অন্যান্য নেতৃত্ব। তবে শেষ মুহূর্তে প্রার্থী তালিকায় ঠাঁই পেয়েছেন ডাঃ ইন্তেখাব আলম। তিনি ২৮ নম্বর ওয়ার্ড থেকে তৃণমূল কংগ্রেসের টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করছেন। বর্ধমান নিউ কালেক্টরেট বিল্ডিংয়ের দোতলা, তিনতলা এবং পাঁচ তলায় মোট ৭ টি টেবিলে বর্ধমান পৌরসভার প্রার্থীদের  মনোনয়নপত্র জমা নেওয়ার ব্যবস্থা করা হয়েছিল। প্রতিটি ঘরে পাঁচটি করে টেবিলে ৫ টি ওয়ার্ডের মনোনয়নপত্র জমা নেওয়া হয়। 

 এদিন মনোনয়নপত্র জমা দেওয়ার প্রাক্কালে সব থেকে বেশি নজর কাড়েন ২৩ নম্বর ওয়ার্ডের প্রার্থী মৌসুমী দাস এবং ১৪ নম্বর ওয়ার্ডের প্রার্থী রাসবিহারী হালদার। বিভিন্ন ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থীরা প্রায় একই সময়ে কোর্ট কম্পাউন্ডে এসে পৌঁছান। তবে ব্যতিক্রম ১৪ নম্বর ওয়ার্ডের প্রার্থী রাসবিহারী হালদার। তিনি বেশ কিছু সময় পরে আসেন।

বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস জানান, দলের নির্দেশ মতো আজ তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিতে এসেছেন। প্রশাসন এবং নির্বাচন কমিশনের নির্দেশিকা মেনেই পাঁচ জন করে টেবিলে মনোনয়নপত্র জমা দিচ্ছেন।

বর্ধমান পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী রাসবিহারী হালদার জানান, আসতে একটু দেরি হয়েছে। তবে এটা ইচ্ছাকৃত নয়। তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, মানুষের বিপুল উচ্ছ্বাস দেখে নিশ্চিতভাবে বলা যায় ১০০ শতাংশ জিতে গেছি। 

মঙ্গলবার গুসকরা পৌরসভার তৃণমূল কংগ্রেস প্রার্থীরাও মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাঁরা মিছিল করে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অনুব্রত মণ্ডলের নামে জয়ধ্বনি দিয়ে কোর্ট কম্পাউন্ডে আসেন।