Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বনবিবি মেলার উদ্বোধনে খুশির জোয়ার


বনবিবি মেলার উদ্বোধনে খুশির জোয়ার 

অতনু হাজরা, জামালপুর : জামালপুর ব্লকের মা বনবিবি মেলার শুভ উদ্বোধন করলেন জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান এবং বিডিও শুভঙ্কর মজুমদার। এছাড়াও উপস্থিত ছিলেন জামালপুর ১ নং গ্ৰাম পঞ্চায়েতের প্রধান ডলি নন্দী, উপপ্রধান সাহাবুদ্দিন মন্ডল, জামালপুর থানার সেকেন্ড অফিসার রতন দাস, সাব-ইন্সপেক্টর সৌরভ দত্ত সহ স্থানীয় স্কুলের প্রধান শিক্ষক ও সহশিক্ষক মন্ডলী এছাড়াও এলাকার অধিবাসীবৃন্দ। এছাড়াও ছিলেন এই মেলার অন্যতম সংগঠক মেলার খাদেম মীর সাহাবুদ্দিন ও মীর সাইফুদ্দিন।
বিডিও শুভঙ্কর মজুমদার ও পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান মেলা কমিটিকে কোভিড গাইড মেনে চলার আবেদন করেন।
এলাকাবাসীর চাহিদা মতো একটি উচ্চ বাতি স্তম্ভ উপহার দেবেন বলে পঞ্চায়েত সমিতির সভাপতি জানান। এছাড়া বনবিবিতলা উচ্চ বিদ‍্যালয়ের এক ছাত্রী কে রাজ‍্য স্তরে কবাডিতে অংশগ্রহণ করার জন্য পঞ্চায়েত সমিতির পক্ষ থেকে ১০ হাজার টাকা আর্থিক সাহায্য করেন। সব মিলিয়ে মা বনবিবি মেলার উদ্বোধনে এলাকার মানুষ খুশিতে ভরপুর।