চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

বাড়ি বাড়ি ঘুরে তৃণমূল প্রার্থীর নির্বাচনী প্রচার


 

বাড়ি বাড়ি ঘুরে তৃণমূল প্রার্থীর নির্বাচনী প্রচার 


সেখ সামসুদ্দিন, মেমারি :  পৌর নির্বাচন ঘোষণার সাথে সাথেই মেমারিতে প্রার্থীরা বাড়ি বাড়ি প্রচারে বেরিয়ে পড়েছেন। এরমধ্যে উল্ল্যেখযোগ্য তিন নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী মানসুরা বেগম। নির্বাচনী প্রার্থী তালিকায় দুটো ওয়ার্ড থেকে নাম প্রকাশ হলেও পরবর্তীতে তিনি ৩ নম্বর ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য দলীয় প্রতীক পান।

 মানসুরা বেগম আজ সকাল থেকেই ওয়ার্ডের সমস্ত বাড়ি বাড়ি ঘুরে বার্তা দেন জোড়া ফুল চিহ্নে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করতে এবং তিনি ওয়ার্ডবাসীদের যেকোনো প্রয়োজনে সব সময়ের জন্য পাশে আছেন ও থাকবেন। ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার নির্মল রায় বলেন, আমাদের মনের মতো প্রার্থী আমরা পেয়েছি। আমাদের ওয়ার্ড থেকে বিপুল ভোটে প্রার্থীকে জয় যুক্ত করব। একই কথা বলেন ওয়ার্ডের সদস্য তাহের আলী। তাদের ওয়ার্ডে প্রার্থীকে নিয়ে কারো মধ্যে কোন দ্বিধা দ্বন্দ্ব নেই। প্রত্যেকেই প্রার্থীর জন্য প্রচারে নেমে পড়েছেন এবং প্রার্থীকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন।


Post a Comment

0 Comments