Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বাড়ি বাড়ি ঘুরে তৃণমূল প্রার্থীর নির্বাচনী প্রচার


 

বাড়ি বাড়ি ঘুরে তৃণমূল প্রার্থীর নির্বাচনী প্রচার 


সেখ সামসুদ্দিন, মেমারি :  পৌর নির্বাচন ঘোষণার সাথে সাথেই মেমারিতে প্রার্থীরা বাড়ি বাড়ি প্রচারে বেরিয়ে পড়েছেন। এরমধ্যে উল্ল্যেখযোগ্য তিন নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী মানসুরা বেগম। নির্বাচনী প্রার্থী তালিকায় দুটো ওয়ার্ড থেকে নাম প্রকাশ হলেও পরবর্তীতে তিনি ৩ নম্বর ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য দলীয় প্রতীক পান।

 মানসুরা বেগম আজ সকাল থেকেই ওয়ার্ডের সমস্ত বাড়ি বাড়ি ঘুরে বার্তা দেন জোড়া ফুল চিহ্নে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করতে এবং তিনি ওয়ার্ডবাসীদের যেকোনো প্রয়োজনে সব সময়ের জন্য পাশে আছেন ও থাকবেন। ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার নির্মল রায় বলেন, আমাদের মনের মতো প্রার্থী আমরা পেয়েছি। আমাদের ওয়ার্ড থেকে বিপুল ভোটে প্রার্থীকে জয় যুক্ত করব। একই কথা বলেন ওয়ার্ডের সদস্য তাহের আলী। তাদের ওয়ার্ডে প্রার্থীকে নিয়ে কারো মধ্যে কোন দ্বিধা দ্বন্দ্ব নেই। প্রত্যেকেই প্রার্থীর জন্য প্রচারে নেমে পড়েছেন এবং প্রার্থীকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন।