Scrooling

ঘূর্ণিঝড় রিমাল : পূর্ব বর্ধমানে ৪টি ব্লক ক্ষতিগ্রস্ত, মৃত ২ # চুরুলিয়ায় ৫ দিন ব্যাপী নজরুল স্মরণে বর্ণময় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলা # নন্দীগ্রামে বিজেপি সমর্থক খুনে রিপোর্ট চাইলো কমিশন # ১৮ তম লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে ৪ জুন

বাড়ি বাড়ি ঘুরে তৃণমূল প্রার্থীর নির্বাচনী প্রচার


 

বাড়ি বাড়ি ঘুরে তৃণমূল প্রার্থীর নির্বাচনী প্রচার 


সেখ সামসুদ্দিন, মেমারি :  পৌর নির্বাচন ঘোষণার সাথে সাথেই মেমারিতে প্রার্থীরা বাড়ি বাড়ি প্রচারে বেরিয়ে পড়েছেন। এরমধ্যে উল্ল্যেখযোগ্য তিন নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী মানসুরা বেগম। নির্বাচনী প্রার্থী তালিকায় দুটো ওয়ার্ড থেকে নাম প্রকাশ হলেও পরবর্তীতে তিনি ৩ নম্বর ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য দলীয় প্রতীক পান।

 মানসুরা বেগম আজ সকাল থেকেই ওয়ার্ডের সমস্ত বাড়ি বাড়ি ঘুরে বার্তা দেন জোড়া ফুল চিহ্নে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করতে এবং তিনি ওয়ার্ডবাসীদের যেকোনো প্রয়োজনে সব সময়ের জন্য পাশে আছেন ও থাকবেন। ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার নির্মল রায় বলেন, আমাদের মনের মতো প্রার্থী আমরা পেয়েছি। আমাদের ওয়ার্ড থেকে বিপুল ভোটে প্রার্থীকে জয় যুক্ত করব। একই কথা বলেন ওয়ার্ডের সদস্য তাহের আলী। তাদের ওয়ার্ডে প্রার্থীকে নিয়ে কারো মধ্যে কোন দ্বিধা দ্বন্দ্ব নেই। প্রত্যেকেই প্রার্থীর জন্য প্রচারে নেমে পড়েছেন এবং প্রার্থীকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন।