চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

তৃণমূলের প্রার্থী তালিকা বিকেলে ওয়েবসাইটে, দলীয় প্রতীক বন্টন শুরু



তৃণমূলের প্রার্থী তালিকা বিকেলে ওয়েবসাইটে, দলীয় প্রতীক বন্টন শুরু


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : রাজ্য নির্বাচন কমিশন পৌর ভোটের নির্ঘণ্ট ঘোষণা করার পরেই তৃণমূল কংগ্রেসের সম্ভাব্য প্রার্থীদের মধ্যে স্নায়ু যুদ্ধ চলছে। তৃণমূল কংগ্রেসের দলীয় কর্মী থেকে বিভিন্ন স্তরের মানুষ প্রার্থীদের নাম জানতে উদগ্রীব হয়ে রয়েছেন। অনেকেই বারবার ফোন করছেন কোনও খবর আছে কিনা ? সূত্রের খবর তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা চূড়ান্ত হয়ে গেছে। এখন শুধুই ঘোষণার অপেক্ষা। 

বৃহস্পতিবার পৌর ভোটের নির্ঘণ্ট ঘোষণা হওয়ার সঙ্গে সঙ্গে তৃণমূল কংগ্রেসের রাজ্য সভাপতি সুব্রত বক্সির দলীয় কার্যালয় ভবানীপুর থেকে দলীয় প্রতীক পাঠানোর কাজ শুরু হয়েছে বলে খবর পাওয়া গেছে। রাজ্যের বিভিন্ন জেলার দায়িত্বপ্রাপ্ত নেতাদের হাতে দলীয় প্রতীক তুলে দেওয়া হচ্ছে। অথরিটি লেটার যাদের হাতে পৌঁছাবে তাঁরাই তৃণমূল কংগ্রেসের দলীয় প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ পাবেন।

ইতিমধ্যেই বর্ধমান, মেমারির সম্ভাব্য প্রার্থী তালিকা প্রকাশ্যে আসা নিয়ে যথেষ্ট জল ঘোলা হয়েছে। এরই মাঝে রাজ্য নেতৃত্ব সব কিছু খতিয়ে দেখে রাজ্যের ১০৮ টি পৌর সভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা চূড়ান্ত করেছেন। কলকাতা সূত্রে খবর প্রার্থী তালিকা দলীয় ওয়েবসাইটে আজ বিকেলে প্রকাশ করা হবে। তবে ওয়েবসাইটে প্রকাশ করার সঙ্গে সঙ্গে শীর্ষ নেতৃত্ব জেলায় জেলায় পৌর ভোটের দায়িত্বপ্রাপ্ত নেতৃত্বের হোয়াটসঅ্যাপেও প্রার্থী তালিকা পাঠিয়ে দেবেন বলে জানা গেছে। তবে প্রার্থীতালিকা ঠিক কীভাবে প্রকাশ করা হবে, সাংবাদিক সম্মেলন করা হবে কিনা তা নিয়ে সংবাদ মাধ্যমে শীর্ষ নেতৃত্বের কেউই কোনও মন্তব্য করেননি। 



Post a Comment

0 Comments