Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

স্বাস্থ্য মেলার উদ্বোধন


 

স্বাস্থ্য মেলার উদ্বোধন 


ডিজিটাল ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : 'স্বাস্থ্যই সম্পদ' এই শ্লোগানকে সামনে রেখে বর্ধমান টাউন হল প্রাঙ্গণে শুরু হয়েছে  স্বাস্থ্যমেলা ২০২২। সান হসপিটাল ও সেবা পলি ক্লিনিকের উদ্যোগে এই মেলা চলবে ২৩ শে ফেব্রুয়ারি পর্যন্ত। রবিবার দুপুরে প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে চতুর্থ বর্ষ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি তথা রায়নার বিধায়ক শম্পা ধাড়া। উপস্থিত ছিলেন জেলা পরিষদের জনস্বাস্থ্য দপ্তরের কর্মাধ্যক্ষ বাবুল ইসলাম, সমাজসেবী প্রসেনজিৎ দাস, মেলার উদ্যোক্তা সেখ আলহাজ উদ্দিন, উডল্যান্ড নার্সিং হোম এর কর্ণধার সোমনাথ দাস সহ অন্যান্যরা। পতিতারা সকলেই বক্তব্য রাখতে গিয়ে স্বাস্থ্য মেলা সাফল্য কামনা করেন। উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন মৌসুমী ব্যানার্জি এবং সাংবাদিক ও সমাজকর্মী শফিকুল ইসলাম।

মেলার উদ্যোক্তা শেখ আলহাজ উদ্দিন জানান, করোনার আতঙ্ক থেকে মুক্ত হয়ে, কেনা ভালো থাকতে চায় ? তাই ভালো থাকার সুলুক সন্ধান নিয়ে, বিপুল সমারোহে সুস্থ থাকার বার্তা দিতেই চতুর্থ বর্ষ স্বাস্থ্য মেলার আয়োজন করা হয়েছে। তিনি বর্ধমান বাসের সকলকে সাদর আমন্ত্রণ জানিয়েছেন এই মেলায়। মেলায় প্রতিদিনই থাকছে ফ্রী হেলথ চেকআপ, মেডিসিন চক্ষু, শিশু, স্ত্রীরোগ, ক্যান্সার, হৃদরোগ, ও বক্ষরোগ। ফ্রী ইনভেস্টিগেশন - সুগার, ব্লাড গ্রুপ। এছাড়া প্রতিদিন বিকেল ৩ টা থেকে স্বাস্থ্য বিষয়ক আলোচনা। উপস্থিত থাকবেন বিশিষ্ট চিকিৎসকবৃন্দ। উদ্বোধনের প্রাক্কালে আজ সকালে শিশুদের জন্য ছিল অঙ্কন প্রতিযোগিতা। স্থানাধিকারী দিয়ে পুরস্কৃত করার সঙ্গে প্রত্যেকের হাতে তুলে দেওয়া হয় শংসাপত্র। এছাড়া অন্যান্য দিনেও রয়েছে সংগীত, নৃত্য, আবৃত্তি এবং ক্যুইজ কম্পিটিশন। মেলায় প্রতিদিনই থাকছে সানিও এবং বহিরাগত শিল্পী সমন্বয়ে আকর্ষণীয় সাংস্কৃতিক অনুষ্ঠান।